ইউএস-বাংলার যাত্রীদের জন্য অ্যাপোলো হাসপাতালের ওয়েলকাম ভাউচার

ইউএস-বাংলার যাত্রীদের জন্য অ্যাপোলো হাসপাতালের ওয়েলকাম ভাউচার

ইউএস বাংলা এয়ারলাইন্সের যাত্রীদের জন্য বিশেষ ছাড়সহ একটি ওয়েলকাম ভাউচার ঘোষণা দিয়েছে অ্যাপোলো হাসপাতাল গ্রুপ-ইন্ডিয়া। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী শুরু হওয়া ‘ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো ২০২২’ মেলায় এমন ঘোষণা দেওয়া হয়।





অ্যাপোলো হাসপাতাল প্রতিনিধি বাংলা হেলথ কানেক্ট ইন্টারন্যাশনালের চেয়ারম্যান শফিক আজম জাগো নিউজকে বলেন, এই সেবার মাধ্যমে রোগীরা উপকৃত হবেন। ভারতে তাদের সবচেয়ে পছন্দের হাসপাতালের সেবা গ্রহণ আরও সহজলভ্য হবে।





ইউএস বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা ইন্টারন্যাশনাল পার্টনারদের কাছ থেকে এই ধরনের সেবাগুলোকে স্বাগত জানাই। আমরা আফ্রো-এশিয়ার বৃহত্তম স্বাস্থ্যসেবা প্রদানকারী অ্যাপোলো হাসপাতাল গ্রুপ-ইন্ডিয়ার সঙ্গে যুক্ত হতে পেরে আনন্দিত।





ইউএস বাংলা এয়ারলাইন্সের সঙ্গে সংঘবদ্ধতা সম্পর্কে অ্যাপোলো হাসপাতালের গ্রুপ প্রেসিডেন্ট ডা. কে. হরিপ্রসাদ বলেন, অ্যাপোলো হাসপাতাল ঢাকায় ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো ২০২২-এ অংশ নিতে পেরে এবং ইউএস বাংলা এয়ারলাইন্সের গ্রাহকদের জন্য বিশেষ ডিসকাউন্ট ভাউচার উপস্থাপন করতে পেরে আনন্দিত।





‘এ ফলপ্রসূ সহযোগিতার জন্য সংশ্লিষ্টদের সাধুবাদ জানাই। যেহেতু ভারত এবং বাংলাদেশ তাদের সম্পর্কের একটি স্বর্ণালী যুগ অতিক্রম করছে, এতে বাংলাদেশের সবচেয়ে বড় বেসরকারি বিমান সংস্থার সঙ্গে আমাদের অংশীদারত্ব রোগীদের জন্য অত্যন্ত উপকারী হবে। গত ৩৭ বছরে অ্যাপোলো হাসপাতাল ইন্ডিয়া বাংলাদেশের মানুষ এবং চিকিৎসকদের সঙ্গে যে সম্পর্ক বজায় রেখেছে। সেটিকে আমরা সর্বোচ্চ সম্মানের চোখে দেখি।’





ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপোতে অ্যাপোলো হাসপাতাল ইন্টারন্যাশনাল ডিভিশনের ভাইস প্রেসিডেন্ট- জিতু জোস এবং ইউএস বাংলার হেড অফ মার্কেটিং মো. শফিকুল ইসলাম এই বিশেষ ডিসকাউন্ট ভাউচারটি উন্মোচন করেন।





এ সময় জিতু জোস বলেন, এ রকম ওয়েলকাম ভাউচার এই প্রথম এবং আমরা এটি ইউএস বাংলা এয়ারলাইন্সের গ্রাহকদের কাছে পৌঁছে দিতে পেরে আনন্দিত।





বাংলা হেলথ কানেক্ট ইন্টারন্যাশনালের কর্মকর্তারা জানান, বাংলা হেলথ কানেক্ট ইন্টারন্যাশনাল বাংলাদেশ সরকার নিবন্ধিত একটি কোম্পানি। এটি বাংলাদেশে অবস্থিত অ্যাপোলো হসপিটাল ইন্ডিয়া গ্রুপের রিপ্রেসেন্টেটিভ অফিস। সাধারণত যেসব সেবা দেওয়া করা- চিকিৎসা ভ্রমণ সেবা, ভিসা সুবিধা, চিকিৎসা পরামর্শ সেবা এবং অনসাইট ক্লিনিকাল এবং একাডেমিক প্রোগ্রাম।





তারা জানান, ১৯৮৩ সালে, ডা. প্রতাপ রেড্ডি ভারতের প্রথম করপোরেট হাসপাতাল-অ্যাপোলো হাসপাতাল চেন্নাই চালু করে একটি অগ্রণী ভূমিকা পালন করেছিলেন। এশিয়ার সবচেয়ে বৃহত্তম এবং বিশ্বস্ত স্বাস্থ্যসেবা গ্রুপ হিসাবে এর অধীনে এখন, ৭২টি হাসপাতালে ১০,০০০টি শয্যা, ৫০০০টি ফার্মেসি, ১০০টি প্রাথমিক যত্ন ও ডায়াগনস্টিক ক্লিনিক, ৯টি দেশে ১০০টির ও বেশি টেলিমেডিসিন ইউনিট, নার্সিং ও হাসপাতাল ম্যানেজমেন্টের ১৫টি কলেজ এবং একটি রিসার্চ ফাউন্ডেশন অন্তর্ভুক্ত রয়েছে যার মূল ফোকাস হলো গ্লোবাল ক্লিনিক্যাল ট্রায়াল, মহামারি সংক্রান্ত গবেষণা, স্টেম সেল এবং জেনেটিক গবেষণা।





অর্থসংবাদ/কেএ


আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন