প্রাইম ব্যাংক ও অনন্ত কোম্পানি লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রাইম ব্যাংক ও অনন্ত কোম্পানি লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রাইম ব্যাংক সম্প্রতি অনন্ত কোম্পানি লিমিটেডের গার্মেন্টসকর্মীদের ডিজিটাল পদ্ধতিতে ঋণ সেবা প্রদানে কোম্পানিটির সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে।





এই চুক্তির ফলে অনন্ত কোম্পানির গার্মেন্টসকর্মীরা প্রাইম ব্যাংকের ডিজিটাল ন্যানো লোন প্লাটফর্ম ‘প্রাইমঅগ্রিম’ অ্যাপের মাধ্যমে মাত্র ৪ মিনিটে লোন পাবেন।





এছাড়াও সেবাটি ব্যাংকিং সময় নির্বিশেষে ২৪*৭ পাওয়া যাবে।





প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হাসান ও. রশীদ এর উপস্থিতিতে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও কনজ্যুমার ব্যাংকিং এর প্রধান এএনএম মাহফুজ এবং অনন্ত কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ইনামুল হক খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।





এসময় প্রাইম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফায়সাল রাহমান এবং অনন্ত কোম্পানি লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক এম সাজেদুল করিম সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।





প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও কনজ্যুমার ব্যাংকিং এর প্রধান এএনএম মাহফুজ বলেন ‘অনন্ত কোম্পানি লিমিটেড এর সাথে পার্টনারশিপ করতে পেরে আমরা আনন্দিত। ডিজিটাল উদ্ভাবনে অন্যতম শীর্ষস্থানীয় ব্যাংক হিসেবে, আমাদের গ্রাহকদের আরও উন্নত সেবা নিশ্চিত করার জন্য অব্যাহতভাবে নিত্যনতুন উদ্ভাবনী প্রযুক্তি নির্ভর সলিউশন চালু করা এবং ব্যাংকিং সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীকে আর্থিক পরিষেবায় অন্তর্ভুক্ত করা আমাদের অন্যতম লক্ষ্য। এই ধরনের পার্টনারশিপ ডিজিটাল ব্যাংকিংয়ে আমাদের লক্ষ্য অর্জনে সহায়ক হবে।’





অর্থসংবাদ/কেএ


আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন