জেসিআই ঢাকা ইউনাইটেডের “ইচ ওয়ান টিচ ওয়ান ১.০” প্রজেক্ট

জেসিআই ঢাকা ইউনাইটেডের “ইচ ওয়ান টিচ ওয়ান ১.০” প্রজেক্ট

জেসিআই ঢাকা ইউনাইটেডের আয়োজনে প্রশিক্ষণ কর্মশালা “ইওটিও - ইচ ওয়ান টিচ ওয়ান ১.০” অনুষ্ঠিত হয়েছে। ই-কুরিয়ার এবং রাইজারনেক্সট এর সহযোগিতায় জেসিআই বাংলাদেশের বনানীস্থ কার্যালয়ে এই প্রশিক্ষন কর্মশালার আয়োজন করা হয়।





কর্মশালার মাধ্যমে ১৭জন পণ্য ডেলিভারি এজেন্টদের তাদের কর্মক্ষেত্রে ব্যবহার্য ইংরেজি ভাষায় দক্ষতা অর্জনের লক্ষ্যে প্রশিক্ষণ দেয়া হয় এবং প্রশিক্ষণ সনদ বিতরণ করা হয়।





প্রকল্প প্রধান ও জেসিআই ঢাকা ইউনাইটেডের ডিরেক্টর ফারহানা মাখনুন সাবা বলেন, বাংলাদেশে অবস্থানরত অন্যান্য দেশের নাগরিকদের সেবা প্রদানের ক্ষেত্রে এ প্রশিক্ষণ পণ্য ডেলিভারি এজেন্টদের ভাষাগত প্রতিবন্ধকতা দূর করে সহজ ও সাবলীলভাবে কর্ম পরিচালনা করতে সহযোগিতা করবে।









জেসিআই ঢাকা ইউনাইটেডের প্রেসিডেন্ট মোঃ এজাজুল হাসান খান বলেন, এই প্রশিক্ষন প্রকল্পের প্রধান উদ্দেশ্য ডেলিভারি রাইডারদের ভাষাগত দক্ষতা অর্জন ও ভিন্ন দেশের নাগরিকদের কাছে বাংলাদেশের ভাবমূর্তি সমুন্নত রাখা।





প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মাহি বি চৌধুরী এবং ই-কুরিয়ারের সিইও বিপ্লব ঘোষ রাহুল। অতিথিবৃন্দ তাদের বক্তব্যে এই উদ্যোগের ভুয়সী প্রশংসা করেন।





জেসিই ঢাকা ইউনাইটেড প্রতিবছর এই প্রশিক্ষণ কর্মশালার আয়োজনের পরিকল্পনা করছে।


আর্কাইভ থেকে

আরও পড়ুন

রাজধানীতে সন্ধ্যার পর বন্ধ থাকবে যেসব সড়ক
শনিবার রাজধানীর মার্কেট বন্ধ যেসব এলাকায়
শুক্রবার রাজধানীতে যেসব মার্কেট বন্ধ
রাজধানীতে আজ যেসব মার্কেট বন্ধ
বুধবার রাজধানীতে যেসব মার্কেট বন্ধ
আজ ঢাকার বায়ু খুবই অস্বাস্থ্যকর
সোমবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ
গুলিস্তানে বাসে আগুন
রাজধানীতে যেসব মার্কেট বন্ধ শনিবার
রাজধানীতে যেসব মার্কেট বন্ধ বৃহস্পতিবার