ভারতের আরও এক জনপ্রিয় অভিনেতার আত্মহত্যা

ভারতের আরও এক জনপ্রিয় অভিনেতার আত্মহত্যা
সুশান্ত সিং রাজপুতের পর এবার আত্মহত্যা করলেন আরেক ভারতীয় অভিনেতা। তার নাম আশুতোষ বাকরে। মাত্র ৩২ বছরে নিজের জীবন শেষ করে দিলেন এই জনপ্রিয় মারাঠি অভিনেতা।

তার আত্মহত্যার কারণ জানা না গেলেও ধারণা করা হচ্ছে সুশান্তের মতোই অবসাদে ভুগে এই পথ বেছে নিলেন এই অভিনেতা।

বুধবার মুম্বাইয়ে নানদেড় নামক এলাকায় অবস্থিত নিজ বাড়িতেই আশুতোষ আত্মহত্যা করেন বলে জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম জি নিউজ।

স্থানীয় থানার পুলিশ কর্মকর্তা অনন্ত নারুথে জি নিউজকে জানান, বুধবার রাত সাড়ে দশটায় আশুতোষ বাকরের মৃত্যুর খবর আমাদের জানানো হয়। তার পরিবার বলছে আশুতোষ আত্মহত্যা করেছেন। বিষয়টি নিয়ে আশুতোষের বাবার সঙ্গে কথা বলা হয়েছে । আত্মহত্যার জন্য ওই মারাঠি অভিনেতা কাউকে দায়ী করেননি। থানায় অপমৃত্যুর একটি মামলা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

পরিবার সূত্রে পুলিশ জানতে পেরেছে, প্রয়াত সুশান্ত সিংয়ের মতোই বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন আশুতোষ। এই অবসাদের জেরেই তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা তাদের।

তবে আশুতোষের অভিনেত্রী স্ত্রী ময়ূরী দেশমুখ এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

প্রসঙ্গত, গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ ফ্ল্যাটে সিলিংয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বলিউডের প্রিয় মুখ সুশান্ত সিং রাজপুতের মরদেহ।

ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, আত্মহত্যা করেছেন এই অভিনেতা। এদিকে সুশান্তের এমন মৃত্যুর পর ভারতে যেন আত্মহত্যা প্রবণতা বেড়েছে। বিশেষকরে ভারতের শোবিজ অঙ্গনে এর প্রভাব পড়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে