নভোএয়ারের আট বছরে পদার্পণ

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-০১-১২ ১৭:৫৯:৫১

সাত বছর সাফল্যের সঙ্গে যাত্রী পরিবহন করে অষ্টম বর্ষে পদার্পণ করেছে দেশের শীর্ষ স্থানীয় বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) রাজধানীতে নভোএয়ারের প্রধান কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ, ট্রাভেল এজেন্সি ও সম্মানিত যাত্রীদের নিয়ে নানা আয়োজনে সপ্তম বর্ষপূর্তি উদযাপন করা হয়।

সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে সব যাত্রী ও ট্রাভেল এজেন্সিকে শুভেচ্ছা জানিয়েছে নভোএয়ার কর্তৃপক্ষ। একইসঙ্গে ফ্রিকোয়েন্ট ফ্লাইয়ার ‘স্মাইলস’ গ্রাহকদের জন্য ভ্রমণে ১২ শতাংশ ছাড় ঘোষণা করেছে। নভোএয়ারের বিক্রয় কেন্দ্রে এসে এ সেবা নিতে পারবেন স্মাইলস গ্রাহকরা।

এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০১৩ সালে নভোএয়ার সম্মানিত যাত্রীদের বিশেষ সুবিধা দিতে বাংলাদেশে সর্বপ্রথম ‘স্মাইলস’ নামে ফ্রিকোয়েন্ট ফ্লাইয়ার প্রোগ্রাম চালু করে। নভোএয়ারের পদাংক অনুসরণ করে অন্যান্য এয়ারলাইন্স এ সেবা চালু করেছে।

২০১৩ সালে ৯ জানুয়ারিতে অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রামে ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রী পরিবহন শুরু করে নভোএয়ার। সেসময় থেকে ২০১৯ সাল পর্যন্ত ৬১ হাজারেরও বেশি ফ্লাইট পরিচালনার মাধ্যমে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ৩৩ লাখেরও বেশি যাত্রী সেবা দিয়েছে প্রতিষ্ঠানটি।

নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।