পুঁজিবাজারের উন্নয়নে বিএমবিএ’র পাশে থাকবে ডিসিসিআই

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-০১-১২ ১৭:৪৩:৩২

পুঁজিবাজারের উন্নয়নে বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) পাশে থাকবে ব্যবসায়ীদের বড় সংগঠন ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রি (ডিসিসিআই)।রোববার ঢাকা চেম্বারের নব নির্বাচিত সভাপতি শামস মাহমুদের সঙ্গে বিএমবিএ এর নেতৃবৃন্ধের সৌজন্য সাক্ষাতের সময় ডিসিসিআই সভাপতি এ আশ্বাস দিয়েছেন।

বিএমবিএ’র সভাপতি সায়েদুর রহমান অর্থসংবাদকে বলেন,  ডিসিসিআই সভাপতি বলেছেন পুঁজিবাজারের উন্নয়নের জন্য ডিসিসিআই  বিএমবিএ এর সঙ্গে এক সাথে কাজ করবে। যে কোন প্রয়োজনে পাশে থাকবে।

এসময় উপস্থিত ছিলেন বিএমবিএ এর ট্রেজারার ও সাউথইস্ট ব্যাংক ক্যাপিটাল সার্ভিসেসের ব্যবস্থাপনা পরিচালক মো. আবু বকর, কার্যনির্বাহী কমিটির সদস্য ও এএফসি ক্যাপিটালের প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুব এইচ মজুমদার, এএএ ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো. ওবায়দুর রহমান, আলফা ক্যাপিটাল ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক নুর আহমেদ, বানকো ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো. হামদুল ইসলাম। সভাপতি সায়েদুর রহমানসহ দুই প্রতিষ্ঠানের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।