অগ্রণী ইক্যুইটি এন্ড ইনভেস্টমেন্টের সাধারণ সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-০৭-২৮ ২১:১৭:৩৯

অগ্রণী ব্যাংক লিমিটেড এর সাবসিডিয়ারি প্রতিষ্ঠান অগ্রণী ইক্যুইটি এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড এর ১০ম বার্ষিক সাধারণ সভা মঙ্গলবার (২৮ জুলাই)  ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠিত হয়।

অগ্রণী ইক্যুইটি এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখত্ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় হোল্ডিং কোম্পানি অগ্রণী ব্যাংক লিমিটেড এর প্রতিনিধি হিসাবে ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য কাশেম হুমায়ূন, কোম্পানির পরিচালক মিসেস মাহমুদা বেগম (অতিরিক্ত সচিব, অর্থনৈতিক সম্পর্ক বিভাগ), মোহম্মদ শামস্-উল ইসলাম (এমডি ও সিইও, অগ্রণী ব্যাংক লিমিটেড), মোঃ আনিসুর রহমান (ডিএমডি, অগ্রণী ব্যাংক লিমিটেড), মৃত্যুঞ্জয় সাহা (যুগ্ম সচিব, অর্থ মন্ত্রণালয়) এবং সিইও আহমদ ইয়ূসুফ আব্বাস অংশগ্রহণ করেন।

কোম্পানি সচিব মিসেস অরুন্ধতী মন্ডল সভার সঞ্চালনার দায়িত্ব পালন করেন। সভায় ৯ম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী নিশ্চিতকরণ ও ২০১৯ সালের আর্থিক বিবরণী অনুমোদন করা হয়।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।