ইউনিভার্সেল মেডিকেল কলেজের নবীনবরণ অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-০১-১২ ০৯:১১:২৫

রাজধানীর মহাখালীতে গতকাল ইউনিভার্সেল মেডিকেল কলেজ ক্যাম্পাসে (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতালের একটি চিকিৎসা শিক্ষাপ্রতিষ্ঠান) প্রতিষ্ঠানটির এমবিবিএস ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়। পাশাপাশি ৫০০ শয্যাবিশিষ্ট সুপার স্পেশালিটি হাসপাতাল ‘ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল’-এর নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। মেডিকেল কলেজের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক প্রীতি চক্রবর্ত্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

প্রধান অতিথি নবাগত শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, চিকিৎসকরা দেশের প্রথম সারির নাগরিক, তাই মেডিকেল শিক্ষার্থীদের নিজেদের পড়াশোনার পাশাপাশি আচার-ব্যবহারের দিকে বিশেষ লক্ষ রাখতে হবে। সে সঙ্গে ৫০০ শয্যাবিশিষ্ট সুপার স্পেশালিটি হাসপাতাল ‘ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল’-এর ভিত্তিপ্রস্তর স্থাপনের মাধ্যমে সারা দেশের জনগণ মানসম্মত চিকিৎসাসেবা পাবে বলে আমার বিশ্বাস।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন রূপালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা অনুষদের ডিন ডা. শাহরিয়ার নবী (শাকিল) ও ইউনিভার্সেল মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. ফাতেমা পারভীন চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী। —বিজ্ঞপ্তি

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।