জন্মদিনের উপহারে উচ্ছ্বসিত পরীমণি!

জন্মদিনের উপহারে উচ্ছ্বসিত পরীমণি!

পৃথিবীর বিভিন্ন দেশে চলচ্চিত্র তারকাদের জন্মদিন উপলক্ষে সারপ্রাইজ গিফট উপহার দেন সেদেশের চলচ্চিত্র সংশ্লিষ্টরা। আমাদের প্রতিবেশী দেশ ভারতে তো অহরহ এমনটা ঘটতে দেখা যায়। চলচ্চিত্র তারকাদের জন্মদিনে তাদের অভিনীত সিনেমার টিজার, ট্রেলার কিংবা গান রিলিজ দেওয়া আজকাল প্রমোশনেরই অংশ ধরা হয়। পাশাপাশি তারকারাও সারপ্রাইজ পেয়ে আপ্লুত হন।


আগামী ২৪ অক্টোবর ৩০ বছরে পা রাখবেন চিত্রনায়িকা পরীমণি। এবারের জন্মদিনে বিশেষ একটি উপহার পাচ্ছেন তিনি। সেটা হলো, তার নতুন সিনেমার গান। ‘তুই কি আমায় ভালোবাসিস’ শিরোনামের গানটি থাকছে পরী অভিনীত নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এ। যেটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল।


নির্মাতা জুয়েল জানান, পরীর জন্মদিনেই সিনেমাটির প্রথম ঝলক কিংবা গান দর্শকের সামনে হাজির করতে চান। এটা নায়িকার প্রতি তার উপহারও বটে।


এদিকে সিনেমার টিমের পক্ষ থেকে এমন উপহারের খবর পেয়ে উচ্ছ্বসিত পরীমণি। বললেন, ‘সর্বকালের সেরা সারপ্রাইজ গিফট! আমি ধন্য। ধন্যবাদ টিম। ধন্যবাদ ক্যাপ্টেন আবু রায়হান জুয়েল। আমি সত্যিই খুব উত্তেজিত।’


রোমান্টিক ধাঁচের গানটির কথা লিখেছেন শরিফ আলদ্বীন। নাজির মাহমুদের সুরে সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। এতে কণ্ঠ দিয়েছেন ইমরান।


প্রসঙ্গত, অন্য যেকোনো সময়ের চেয়ে এবারের জন্মদিন পরীর কাছে অনেক বেশি স্পেশাল। কেননা, এখন তিনি শুধু নায়িকা পরীমণি নন, অভিনেতা শরিফুল রাজের স্ত্রী, আবার শাহীম মুহাম্মদ রাজ্যর মা। মাতৃত্বের অনুভূতি লাভের পর এটাই তার প্রথম জন্মদিন। এদিন ছেলের হাতে কেক কাটার পরিকল্পনার কথাও জানিয়েছেন ‘বিশ্বসুন্দরী’ এই নায়িকা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে