ইউরো-সিজেএফবি পুরস্কার পেলেন সংগীতশিল্পী সাব্বির নাসির

ইউরো-সিজেএফবি পুরস্কার পেলেন সংগীতশিল্পী সাব্বির নাসির
কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ (সিজেএফবি) আনুষ্ঠানিকভাবে গতকাল শনিবার সন্ধ্যায় ঘোষণা করে ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০১৯। এবার ছিল ১৯তম আসর। সেখানে সেরা প্রতিশ্রুতিশীল তারকা (পুরুষ) ক্যাটাগরিতে ‘হর্ষ’ গানটির জন্য পুরস্কৃত সংগীতশিল্পী সাব্বির নাসির।

করোনা মহামারির কারণে এবার অনলাইনেই অনুষ্ঠিত হয়েছে সিজেএফবির পুরস্কার প্রদানের আয়োজনটি। নাম ঘোষণার সময় সিজেএফবি কমিটির সদস্যরা ছাড়াও ছিলেন স্বনামধন্য সংগীত পরিচালক ও সুরকার শেখ সাদী খান, নাট্যব্যক্তিত্ব ম. হামিদ ও বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

‘হর্ষ’ গানটি সবার মন জয় করে পুরস্কার জিতে নিয়েছে। এ গানটিতে কণ্ঠ দিয়েছেন সাব্বির নাসির। গানটি লিখেছেন রাজিব হাসান। গানটির পিয়ানো ট্র্যাক রোমেল আলীর। সুর-সংগীতায়োজন করেছেন মুনতাসীর তুষার। এ জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন সাব্বির নাসির।

পুরস্কার পাওয়ার অনুভূতি জানতে চাইলে গনমাধ্যমকে সাব্বির নাসির বলেন, সিজেএফবি অ্যাওয়ার্ডে সেরা প্রতিশ্রুতিশীল তারকা হিসেবে আমার নাম ঘোষণা করা হয়েছে। তবে নিজেকে আমি শিল্পী মনে করি, তারকা নয়। শিল্পসাধনা মূলত আমাকে প্রভাবিত করে। যেকোনো পুরস্কার বা স্বীকৃতি আনন্দের, অনুপ্রেরণার।

সাব্বির নাসির আরো বলেন, এ সম্মাননা আমার কাজের প্রতি আরো দায়িত্ব বাড়িয়ে দিল। আমি আগামীতে আরো ভালো কাজ করার চেষ্টা করব। ভবিষ্যতে যেন ভালো কাজ করতে পারি, সে জন্য সবার কাছে দোয়া কামনা করছি।

সেইসঙ্গে সাব্বির ইউরো-সিজেএফবি আয়োজক ও সাংবাদিকদের ধন্যবাদ জানিয়েছেন। প্রসঙ্গত, ‘হর্ষ’ গানের মিউজিক ভিডিও নির্মাণ করেন স্বনামধন্য পরিচালক অমিতাভ রেজা চৌধুরী।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়