এবার মিউজিক ভিডিওতে নাম লেখালেন সাকিব

এবার মিউজিক ভিডিওতে নাম লেখালেন সাকিব





ক্রিকেট মাঠে তিনি বরাবরই থাকেন সেরাদের কাতারে। তবে মাঠের বাহিরেও কম যান না সাকিব। ব্যাট-বলের মতো বিজ্ঞাপনেও বেশ এগিয়ে বিশ্বসেরা এই অলরাউন্ডার। তবে এবার নতুন রুপে দেখা যাবে দেশের এই পোষ্টার বয়কে।





প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ ‘টি-২০ বিশ্বকাপ’ উপলক্ষে প্রকাশ্যে আনছে ভিন্ন ধরনের গান ‘বিজয়রথ’। গানটি গেয়েছেন ইকবাল আসিফ জুয়েল ও রায়েফ আল হাসান রাফা। আর এ গানের ভিডিওতে চমক হিসেবে রয়েছেন সাকিব ।





গীতিকার সাকী আহমেদের কথায় গানটির সুর করেছেন ইকবাল আসিফ জুয়েল (মাইলস গিটারিস্ট)। রাফা ও জুয়েলের এ গানে ভিন্নমাত্রা যোগ করেছে সাকিবের উপস্থিতি। এ গানে ড্রামসে সাজু, বেজ গিটারে রয়েছেন পাভেল।





গানের কথাগুলো হচ্ছে- ‘আসলে আসুক না বাধা/ কিছুতেই করি না ভয়/ ছিনিয়ে নেবোই জানি বিজয়। একা নইতো আর এখন/ লড়বোই বীরের মতোন/ এ পৃথিবী অবাক চেয়ে রয়’-এমন চমকপূর্ণ এ গান-ভিডিও নির্মাণ করেছেন ফ্লাইবট স্টুডিও।





মিউজিক ভিডিওটি নিয়ে ইকবাল আসিফ জুয়েল জানান, আমরা প্রত্যেকেই আমাদের বাংলাদেশের ক্রিকেটকে অনেক ভালোবাসি। সে ক্ষেত্রে মিউজিশিয়ানরা এর ব্যতিক্রম না। আমরা সবাই বাংলাদেশের বিজয়ের জন্য অধীর আগ্রহে থাকি। আসন্ন টি-২০ বিশ্বকাপ উপলক্ষে এ গানটি বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করছি। সকল বাধা বেরিয়ে বাংলাদেশ দল বিজয় নিয়ে আসবে- এমনই প্রত্যাশা ফুটে ওঠেছে গানে গানে। এটি রক ঘরানার গান। আশা করছি, সবাই পছন্দ করবে।





অর্থসংবাদ/কেএ


আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে