এক টাকায় পছন্দের পোশাক,সহযোগীতায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ

এক টাকায় পছন্দের পোশাক,সহযোগীতায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ
চট্টগ্রামে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে পূজার আনন্দ ছড়িয়ে দিতে বিদ্যানন্দ আয়োজন করেছে ‘শারদ আনন্দ উৎসব’। এই আয়োজনে সহস্রাধিক মানুষ এক টাকা দিয়ে নতুন কাপড় পছন্দ করে কেনার সুযোগ পেয়েছেন। সাথে ছিল তাদের জন্য আপ্যায়নের ব্যবস্থা। আয়োজনে সহযোগীতা করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

এ উপলক্ষে চট্টগ্রাম ও আশেপাশের উপজেলা থেকে ফ্রি বাস সার্ভিস দিয়েছে বিদ্যানন্দ ফাউন্ডেশন। গত বুধবার সকাল ১০টার দিকে নগরীর জেএমসেন হলে এই আয়োজনের উদ্বোধন করেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়।

সিএমপি কমিশনার বলেন, বিদ্যানন্দ সবসময় সমাজের বঞ্চিত শ্রেণীর জন্য কাজ করে। পূজা উৎসবে যাতে গরীব মানুষজন অংশ নিতে পারে সেজন্য বিদ্যানন্দ এক টাকার বাজার বসিয়েছে তা অত্যন্ত প্রশংসনীয়। এই আয়োজন ধনী-দরিদ্রের বৈষম্য দূরীকরণে সাহায্য করবে। সিএমপি বিদ্যানন্দের সাথে এই কাজে সহযোগী হিসেবে থাকতে পেরে খুবই গর্বিত।

বিদ্যানন্দের বোর্ড মেম্বার জামাল উদ্দিন বলেন, উৎসবে ধনী দরিদ্রের বৈষম্য দূর করে সম্প্রীতির বন্ধন তৈরী করাই আমাদের লক্ষ্য। উৎসব হতে হয় সবার। আবহমান বাংলার ঐতিহ্যই হচ্ছে, সবাই মিলে উৎসব, সবাই মিলে বাংলাদেশ। সেজন্য এবার প্রথমবারের মতো সিএমপি ও বিদ্যানন্দ আয়োজন করেছে, ‘সবাই মিলে শারদ আনন্দ’।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, উপ-পুলিশ কমিশনার (সদর) আব্দুল ওয়ারিশ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মনিরুজ্জামান, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিন) নাসির উদ্দিন, মহানগর পূজা উদযাপন পরিষদের সেক্রেটারি হিল্লোল সেন উজ্জ্বল, বিদ্যানন্দের বোর্ড মেম্বার নাফিজ চৌধুরী, জামাল উদ্দিনসহ মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, গণমাধ্যমকর্মী ও বিদ্যানন্দের স্বেচ্ছাসেবীবৃন্দ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা