কুমিল্লায় জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন

কুমিল্লায় জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন

জনতা ব্যাংক লিমিটেডের কুমিল্লা বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) জেলা শিল্পকলা একাডেমিতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।


সম্মেলনে ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। ব্যাংকের ডিএমডি মোঃ কামরুল আহছান এবং মো. নুরুল আলম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের জিএম মোঃ হুমায়ূন কবির চৌধুরীর সভাপতিত্বে কুমিল্লা বিভাগের সকল শাখা ব্যবস্থাপক, নির্বাহী ও কর্মকর্তাগণ সম্মেলনে উপস্থিত ছিলেন ।

প্রধান অতিথি এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ তাঁর বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা প্যাকেজের আওতায় সিএমএসএমই ঋণ বিতরন বৃদ্ধি, আমানত সংগ্রহ, সিএল হ্রাস, ফরেণ রেমিটেন্স বৃদ্ধি,শাখার গ্রাহক সেবার মান উন্নয়ন ও প্রতিটি শাখাকে সিএল মুক্ত করাসহ ২০২২ সালে সকল সূচকের শতভাগ লক্ষ্যমাত্রা অর্জনের দিক নির্দেশনা প্রদান করেন। প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। তিনি বঙ্গবন্ধুর নামকরণ করা জনতা ব্যাংককে দক্ষিন এশিয়ায় শ্রেষ্ঠ ব্যাংক হিসেবে প্রতিষ্ঠা করার লক্ষ্যে সবাইকে নিরলসভাবে কাজ করে যাওয়ার পরামর্শ দেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন