Connect with us

ফুটবল

বিমানবন্দরে নারী ফুটবলারদের লাগেজ চুরির প্রমাণ পায়নি কর্তৃপক্ষ

Published

on

বিমানবন্দরে

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ বিজয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের দুই খেলোয়াড়ের লাগেজ থেকে অর্থ চুরির অভিযোগ এসেছে। তবে এ অভিযোগের কোন প্রমাণ মেলেনি বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিমানবন্দর কর্তৃপক্ষ সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ ও বিশ্লেষণ করেছে। এতে ঘটনার সত্যতা প্রতীয়মান হয়নি। গতকাল দুপুর ১টা ৪২ মিনিটে বিজি-৩৭২ ফ্লাইট কাঠমান্ডু থেকে এসে ঢাকায় অবতরণ করে। পরে বাফুফের প্রটোকল প্রতিনিধি ইমরান এবং বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ফুটবল দলের দুই নারী সদস্যের ব্যাগ (হোল্ড ব্যাগেজ) থেকে অর্থ (ডলার এবং টাকা) চুরির অভিযোগ পাওয়া যায়। এই অভিযোগের ভিত্তিতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ ও বিশ্লেষণ করে ঘটনার সত্যতা পায়নি।

বিমানবন্দরে নারী ফুটবলারদের লাগেজ চুরির প্রমাণ পায়নি কর্তৃপক্ষ

এতে আরও বলা হয়, সিসিটিভির ফুটেজে দেখা যায়, বাফুফে প্রটোকল প্রতিনিধি ও দুজন টিম সদস্য অক্ষত এবং তালাবদ্ধ অবস্থায় লাগেজগুলো বুঝে নেন। তারা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষের কাছ থেকে লাগেজগুলো বুঝে নিয়ে বিমানবন্দর ত্যাগ করেন।

জানা গেছে, কৃষ্ণার লাগেজের তালা ভেঙে ৯০০ মার্কিন ডলার ও ৫০ হাজার টাকা নিয়ে গেছে। অন্যদিকে শামসুন্নাহারের লাগেজ কেটে নিয়েছে ৪০০ মার্কিন ডলার। এর পাশাপাশি কিছু মূল্যবান জিনিসপত্র খোয়া গেছে এই দুই ফুটবলারের।

এ বিষয়ে জানতে চাইলে ডিএমপির উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ মোর্শেদ আলম  বলেন, চুরির ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত কিংবা মৌখিক অভিযোগ পাওয়া যায়নি। তবে আমরা বিমানবন্দর এলাকার একাধিক সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করছি।

বিমানবন্দরে দায়িত্বরত আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক পলাশ বলেন, আমরা সংবাদ পাওয়ার পর স্বপ্রণোদিত হয়ে বিষয়টি তদন্ত করছি।

গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. আকরামুল হোসেন বলেন, এরই মধ্যে ডিবির ইউনিট কাজ শুরু করেছে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, নেপালে সাফ মিশন শেষ করে বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে দেশে ফেরে নারী ফুটবল দল। ফেরার পরপরই জয়ী দলের সদস্যের অর্থ চুরির ঘটনা দুঃখজনক এবং মর্মান্তিক। এ ঘটনার সঙ্গে যে বা যারাই জড়িত তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে এরই মধ্যে র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করেছে। এছাড়া বিমানবন্দর ও এর আশপাশের এলাকার একাধিক সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে।

বুধবার রাতে বাফুফে ভবনে লাগেজ আসার পর চুরির ঘটনা দৃষ্টিগোচর হয়েছে ফুটবলারদের। কৃষ্ণা রানী সরকার ফাইনালে নেপালের বিপক্ষে জোড়া গোল করে বাংলাদেশকে চ্যাম্পিয়ন করতে বড় ভূমিকা রেখেছিলেন। শামসুন্নাহার প্রতি ম্যাচেই একাদশে খেলেছেন।

শেয়ার করুন:

ফুটবল

বিজয় উদযাপন করতে গিয়ে আহত রিতুপর্ণা চাকমা

Published

on

বিমানবন্দরে

ছাদখোলা বাসে করে বিজয় উদযাপন করতে করতে বিমানবন্দর থেকে বাফুফে ভবনে যাচ্ছে বাংলাদেশ নারী ফুটবল দল। আর পথেই ঘটলো অনাকাঙ্খিত এক ঘটনা।  রাস্তার পাশে থাকা বিলবোর্ডে লেগে আহত হলেন নারী ফুটবলার রিতুপর্ণা চাকমা। তার মাথার একপাশ কেটে গেছে। সঙ্গে সঙ্গেই তাকে বাস থেকে নামিয়ে পাঠিয়ে দেওয়া হয় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)।

জানা গেছে, রিতুপর্ণার মাথায় তিনটি সেলাই দিতে হয়েছে। তবে সিএমএইচে ভর্তি রাখা হয়নি তাকে। কাটা জায়গায় সেলাই দেওয়া এবং প্রাথমিক চিকিৎসার পর অ্যাম্বুলেন্সে পাঠিয়ে দেওয়া হয় বাফুফে ভবনে।

ঘটনাটি ঘটে মূলত র‌্যাডিসন হোটেলের সামনে আসার পর। রিতুপর্ণা চাকমা মোবাইল দিয়ে নিজেদের বিজয় উদযাপন লাইভ করছিলেন। র‌্যাডিসন ব্লু হোটেলের সামনেই বাস একেবারে রাস্তার আইল্যান্ডের কিনারায় চলে যায়। যেখানে ঝুলানো বিলবোর্ডের কোনায় লেগে মাথার এক পাশ কেটে যায়।

নারী দলের ম্যানেজার আমিরুল ইসলাম বাবু জানিয়েছেন, রিতুপর্ণার মাথার একপাশ কেটে গেছে। প্রাথমিক চিকিৎসার পর অ্যাম্বুলেন্সে করে বিএফএফ ভবনে পাঠিয়ে দেয়া হয়েছে। সেখানে বাফুফের নিজস্ব ডাক্তার রয়েছেন। তাদের ব্যবস্থাপনায় পরবর্তী চিকিৎসা চলবে।

রিতুপর্ণার সঙ্গে অ্যাম্বুলেন্সে তুলে দেওয়া হয়েছে তার সতীর্থ তহুরা খাতুনকে। তিনি জানান, রিতুপর্ণা ভালো আছেন। অ্যাম্বুলেন্সে থাকলেও শুয়ে থেকে আসার মতো অবস্থায় হয়নি তার। বসেই রয়েছেন। মাথার যে অংশে কাটা গেছে, সেলাই দেওয়ার পর সেখানে রক্ত পড়া বন্ধ হয়েছে।’

শেয়ার করুন:
পুরো সংবাদটি পড়ুন

ফুটবল

দেশে ফিরলো শিরোপাজয়ী মেয়েরা

Published

on

বিমানবন্দরে
বাংলাদেশ জাতীয় ফুটবল দলের মেয়েরা নারী সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতে দেশে ফিরেছে। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর একটার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তারা ঢাকায় অবতরণ করেন।

এরই মধ্যে মেয়েদের জন্য প্রস্তুত হয়েছে ছাদখোলা বাস। এয়ারপোর্ট থেকে এই ছাদখোলা বাসে করেই বাফুফেতে যাবেন সাবিনা-সানজিদারা।

মঙ্গলবার ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে বাফুফের সভায় সিদ্ধান্ত হয়েছে যৌথভাবে মেয়েদের বিমানবন্দরে সংবর্ধনা দেওয়া হবে। বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ এ বিষয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন।

বুধবার দুপুর ১ টা ৫০ মিনিটে কাঠমান্ডু থেকে ঢাকায় ফিরবেন বাংলাদেশ নারী ফুটবল দল। এয়ারপোর্টে মেয়েরা নামার পর সবাইকে মিষ্টিমুখ করানো হয়।

সূচি অনুসারে মেয়েদের বহনকারী বাসটি বিমানবন্দর থেকে কাকলী, প্রধানমন্ত্রী কার্যালয়, বিজয় সরণী ফ্লাইওভার, তেজগাঁও, মগবাজার, মৌচাক, কাকরাইল, ফকিরাপুল, মতিঝিল হয়ে বাফুফে ভবনে পৌঁছাবে।

তবে ট্রাফিক বিভাগের সঙ্গে আলোচনা করে নারী দলের বাফুফে ভবনে আসার রোডম্যাপ কিছুটা বদল হতে পারে।

এরই মধ্যে রাষ্ট্রীয় পরিবহন সংস্থা বিআরটিসি তাদের একটি ডাবল ডেকার বাসের ছাদ কেটে তেরি করছে বাসটি। পুরো বাসে সাফ জয়ী দলের ছবি মোড়ানো থাকবে। থাকবে সাউন্ড সিস্টেম। বাজবে বিজয়ের গান। খোলা বাসে চড়ে সাবিনা-সানজিদারা পৌঁছাবেন বাফুফে ভবনে।

শেয়ার করুন:
পুরো সংবাদটি পড়ুন

ফুটবল

নেপালকে উড়িয়ে নারী সাফের শিরোপা জিতলো বাংলাদেশ

Published

on

বিমানবন্দরে

নারী সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ইতিহাস গড়েছে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল। সোমবার (১৮ সেপ্টেম্বর) নেপালের কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে চারবারের ফাইনালিস্ট নেপালকে উড়িয়ে ৩-১ গোলে দিয়ে প্রথমবার সাফের শিরোপা জিতেছে বাংলাদেশের মেয়েরা।

পুরুষ ও নারীদের সাফের ইতিহাসে এটা বাংলাদেশের দ্বিতীয় শিরোপা। এর আগে ২০০৩ সালে ঘরের মাঠে জাতীয় পুরুষ ফুটবল দল মালদ্বীপকে টাইব্রেকারে হারিয়ে শিরোপা জিতেছিল। তারও আগে ১৯৯৯ সালে দক্ষিণ এশিয়ান গেমসে (এসএ গেমস) ফুটবল ইভেন্টে এই রঙ্গশালা স্টেডিয়ামেই নেপাল জাতীয় পুরুষ দলকে হারিয়ে স্বর্ণ জিতেছিল বাংলাদেশ। আজ সেই রঙ্গশালা স্টেডিয়ামের হাজার বিশেক দর্শককে নিস্তব্ধ করে দিয়ে লাল-সবুজের কেতন উড়িয়েছে সাবিনা-কৃষ্ণারা।

অবশ্য নারীদের সাফ ফুটবল মানেই ভারতের একচ্ছত্র আধিপত্য। আগের পাঁচ আসরে পাঁচবারই চ্যাম্পিয়ন হয় তারা। বাংলাদেশ ফাইনালে খেলে মোটে একবার। তাও ২০১৬ সালে। নারী ফুটবলে বছর তিনেক আগেও ভারত-বাংলাদেশ দলের দূরত্ব ঢাকা-দিল্লির মতোই ছিল।

বাংলাদেশ নারী ফুটবল মানেই তারুণ্যের জয়গান। বয়সভিত্তিক দলে তারাই এনে দিয়েছে একাধিক সাফল্য। জাতীয় দলের হয়ে ছিল ব্যর্থতার মিছিল। তবে ২০১৬ সালে বাংলাদেশের হয়ে যারা ফাইনাল খেলেছিল। তারা এখন আরও পরিণত, আরও অভিজ্ঞ। তাদের পারফরম্যান্সে ভর করেই বাংলাদেশ গড়েছে ইতিহাস।

শেয়ার করুন:
পুরো সংবাদটি পড়ুন

ফুটবল

রিয়াল মাদ্রিদকে বিশাল চাপেই ফেলে দিল বার্সেলোনা

Published

on

বিমানবন্দরে

চলতি লিগ মৌসুমে রিয়াল মাদ্রিদ যেন রীতিমতো অপ্রতিরোধ্য! এ পর্যন্ত হারেনি একটি ম্যাচেও। সেই রিয়াল মাদ্রিদ আজ লিগ মৌসুমের প্রথম বড় পরীক্ষার মুখোমুখি, নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে আজ খেলবে দলটি। তবে তার আগে বার্সেলোনা তাদের বিশাল চাপের মুখেই ফেলে দিয়েছে। এলচেকে ৩-০ ব্যবধানে হারিয়ে রিয়ালকে হটিয়ে লা লিগার শীর্ষে উঠে গেছে কাতালানরা।

নিজেদের সবশেষ ম্যাচে বায়ার্ন মিউনিখের মাঠে দারুণ খেলেও হেরে বসেছিল বার্সেলোনা। নিজেদের মাঠ ন্যু ক্যাম্পেও ভালো খেলার সেই ধারাটা ধরে রাখে কোচ জাভি হার্নান্দেজের দল। পুরো ম্যাচে প্রায় ৮০ শতাংশ সময় বলের দখল ছিল তাদের কাছেই। ১৪তম মিনিটে এলচে অধিনায়ক রবার্ট লেভান্ডভস্কিকে নিশ্চিত একটা গোলের সুযোগ অবৈধভাবে ঠেকিয়ে দিলে সরাসরি তাকে লাল কার্ড দেখান রেফারি।

এমনিতেই চলতি মৌসুমে জয়ের দেখা পায়নি এলচে, এর ওপর ১০ জনের দলে পরিণত হওয়ার ফলে তাদের বিপক্ষে জেতাটা অনেকটাই সহজ হয়ে যায় বার্সার। তবে বার্সাকে প্রথম গোলের জন্য অপেক্ষা করতে হয়েছে ৩৩ মিনিট পর্যন্ত। লেফটব্যাক আলেহান্দ্রো বালদের ক্রস থেকে গোলটি করেন বার্সেলোনা স্ট্রাইকার লেভান্ডভস্কি।

পরের গোলের জন্য বার্সাকে অপেক্ষা করতে হয়েছে মাত্র ৬ মিনিট। সেই বালদের বাড়ানো বল থেকেই বক্সে সুযোগ পান মেম্ফিস ডিপাই। ৬ গজের বক্সের ভেতর থেকে আগুনে এক শটে বার্সেলোনার ব্যবধান দ্বিগুণ করেন তিনি।

প্রথমার্ধে আরও এক গোল পেয়েই গিয়েছিল বার্সা, তবে ভিএআরে পেদ্রির গোলটি বাতিল হয়। ফলে ২-০ ব্যবধানে এগিয়েই বিরতিতে যায় দলটি। তবে সেই তৃতীয় গোল লেভান্ডভস্কি এনে দিয়েছেন দ্বিতীয়ার্ধে। ৪৮ মিনিটে মেম্ফিসের করা এক ব্যর্থ শট থেকে আসা ফিরতি বলে গোল করেন লেভা। এরপর বার্সেলোনা আর গোল পায়নি, তবে সেটা দলের জয় আটকে রাখতে পারেনি।

বার্সা এই জয়ের ফলে লিগের শীর্ষে উঠে এসেছে। ৬ ম্যাচে ৫ জয় আর একটি ড্রয়ে তাদের অর্জন দাঁড়িয়েছে ১৬ পয়েন্ট। আর এক ম্যাচ কম খেলে রিয়াল মাদ্রিদের সংগ্রহ ১৫ পয়েন্ট।

তবে এই জয়ে বার্সা রিয়ালকে খানিকটা চাপে ফেলল বৈকি! চলতি মৌসুমে এখন পর্যন্ত না হারলেও দলটি বড় পরীক্ষার মুখে এখনো তেমন পড়েনি। এমন পরিস্থিতিতেই মৌসুমের প্রথম ‘বড়’ ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হচ্ছে রিয়াল। এর ঠিক আগে বার্সেলোনার শীর্ষে উঠে আসায় রিয়াল শীর্ষস্থান হারিয়েছে। মৌসুমের প্রথম বড় ম্যাচের আগে এভাবে রিয়ালের শীর্ষস্থান কেড়ে নিয়ে তাদের খানিকটা চাপেই ফেলে দিয়েছে বার্সা।

শেয়ার করুন:
পুরো সংবাদটি পড়ুন

ফুটবল

ভুটানকে ৮ গোলে উড়িয়ে সাফের ফাইনালে বাংলাদেশ

Published

on

বিমানবন্দরে

চলতি সাফ চ্যাম্পিয়নশিপে আরও একবার গোল উৎসব করলো বাংলাদেশ নারী ফুটবল দল। আসরের সেমিফাইনালে ভুটানকে গোলের বন্যায় ভাসিয়ে দিয়েছে বাংলাদেশ। ৮-০ গোলের বড় ব্যবধানে ভুটানকে উড়িয়ে ফাইনালে উঠে গেছেন গোলাম রব্বানি ছোটনের শিষ্যরা।

ম্যাচের প্রথমার্ধে এক হালি ও দ্বিতীয়ার্ধে আরও এক হালি গোলের মাধ্যমে ৮ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছেন সাবিনা খাতুন, কৃষ্ণা রানী সরকার, ঋতুপর্ণা চাকমারা। যার সুবাদে ২০১৬ সালের পর দ্বিতীয়বারের মতো সাফের ফাইনালে উঠলো বাংলাদেশ নারী দল।

শুক্রবার নেপালের রাজধানী কাঠমান্ডুতে টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে ভুটানের বিপক্ষে জিতবে এমন আত্মবিশ্বাস ছিল বাংলাদেশের মেয়েদের। তবে জয়ের ব্যবধান কেমন হবে সেটাই ছিল দেখার।

পুরো ম্যাচে বাংলাদেশের মেয়েরা প্রাধান্য নিয়ে দাপুটে ফুটবলই খেলেছে। ভুটান একবারের জন্যও বাংলাদেশের রক্ষণভাগকে পরীক্ষায় ফেলতে পারেনি।

ম্যাচের প্রথম আক্রমণ থেকেই গোল আদায় করে নেয় বাংলাদেশ। দ্বিতীয় মিনিটে মাঝমাঠ থেকে আসা পাস ধরে সিরাত জাহান স্বপ্না গোলরক্ষককে কাটিয়ে বল জালে জড়ান।

বাংলাদেশ ব্যবধান দ্বিগুণ করে ১৮ মিনিটে। মারিয়া মন্ডার পাস থেকে ব্যাবধান দ্বিগুণ করেন অধিনায়ক সাবিনা খাতুন। ৩০ মিনিটে কৃষ্ণা রানী সরকারের গোলে ব্যবধান ৩-০ করে বাংলাদেশ। ৩৫ মিনিটে গোল করে ব্যবধান ৪-০ করেন বদলি খেলোয়াড় ঋতুপর্ণা চাকমা।

৫৩ মিনিটে সাবিনা নিজের দ্বিতীয় গোল দিলে বাংলাদেশ এগিয়ে যায় ৫-০ গোলে। ৫৭ মিনিটে সাবিনার ফ্রিকিক ভুটানের গোলরক্ষকের হাত থেকে ছুটে গেলে মাসুরা পারভীন আলতো শটে বল জালে পাঠিয়ে ব্যবধান ৬-০ করেন।

৮৮ মিনিটে বদলি তহুরা গোল করলে জয়ের ব্যবধান হয় ৭-০। ইনজুরি সময়ে নিজের হ্যাটট্রিক পূরণ করে দলের জয় ৮-০ করেন অধিনায়ক সাবিনা খাতুন।

সন্ধ্যা পৌনে ৬টায় দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ভারত ও নেপাল। বিজয়ী দলের বিপক্ষে বাংলাদেশে শিরোপা জয়ের লড়াইয়ে নামবে ১৯ সেপ্টেম্বর।

শেয়ার করুন:
পুরো সংবাদটি পড়ুন

ফুটবল

মেসি-নেইমার-এমবাপে ত্রয়ীতে জিতলো পিএসজি

Published

on

বিমানবন্দরে

মেসি-নেইমার-এমবাপে; আক্রমণভাগে যাদের এমন তিন তারকা ফুটবলার থাকে, তাদের আর দুশ্চিন্তা কী! তবে ইসরাইলের মাঠে খেলতে গিয়ে ম্যাচের শুরুতেই দুশ্চিন্তায় পড়ে গিয়েছিল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

চ্যাম্পিয়নস লিগের লড়াইয়ে বুধবার রাতে শুরুতে পিছিয়ে পড়েছিল ক্রিস্টোফে গাল্টিয়ের দল। সেখান থেকে ওই তারকাত্রয়ীই এনে দিয়েছেন বড় জয়। ‘এইচ’ গ্রুপের ম্যাচে ইসরাইলের ক্লাব ম্যাকাবি হাইফাকে ৩-১ গোলে হারিয়েছে পিএসজি।

জারুন শিরির গোলে পিছিয়ে পড়ার পর মেসির রেকর্ড গড়া গোলে সমতা ফেরায় পিএসজি। পরে আর্জেন্টাইন খুদেরাজের পাস থেকেই এমবাপের গোলে এগিয়ে যায় দলটি। শেষ দিকে জালের দেখা পান নেইমারও।

ম্যাচে বলতে গেলে সমান তালে লড়েছে হাইফা। ৪৪ শতাংশ বল দখলে রেখে গোলের জন্য ১৩টি শট নেয় স্বাগতিকরা, যার পাঁচটি ছিল লক্ষ্যে। অন্যদিকে পিএসজির ১৬ শটের ছয়টি ছিল লক্ষ্যে, এর তিনটিতে হয়েছে গোল।

আক্রমণ-পাল্টা আক্রমণে জমে উঠা ম্যাচে ২৪ মিনিটে এগিয়ে যায় হাইফা। ডোলেভ হাজিজিয়ার দুর্দান্ত ক্রসে জারুন শিরির ভলি জড়ায় জালে (১-০)।

৩৭ মিনিটে মেসির গোলে সমতায় ফেরে পিএসজি। এমবাপের পাস হাইফার ডিফেন্ডার ডিলান বাতুবিনসিকার পায়ে লেগে যায় মেসির কাছে। বাঁ পায়ের আড়াআড়ি শটে জাল কাঁপান রেকর্ড সাতবারের ব্যালন ডি’ অর জয়ী তারকা (১-১)।

চ্যাম্পিয়ন্স লিগে এটি মেসির ১২৬তম গোল। সঙ্গে ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে গোল করলেন টানা ১৮ আসরে এবং গড়লেন ৩৯টি ভিন্ন দলের বিপক্ষে গোলের রেকর্ড।

বিরতির পর আক্রমণের ধার বাড়ায় পিএসজি। যার সুফল মেলে ৬৮তম মিনিটে। দুর্দান্ত এক পাসে এমবাপেকে খুঁজে নেন মেসি। প্রথম স্পর্শে দূরের পোস্ট ঘেঁষে বল ঠিকানায় পাঠান ফরাসি ফরোয়ার্ড (২-১)।

সমতায় ফিরতে মরিয়া হাইফার কফিনে শেষ পেরেকটি ঠুকেন নেইমার। ৮৮তম মিনিটে ভেরাত্তির উঁচু করে বাড়ানো বল পেয়ে দূরের পোস্ট দিয়ে জালে পাঠান ব্রাজিলিয়ান সুপারস্টার (৩-১)। বড় জয় নিয়েই মাঠ ছাড়ে পিএসজি।

গ্রুপের অন্য ম্যাচে ঘুরে দাঁড়িয়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসকে ২-১ গোলে হারিয়েছে পর্তুগিজ দল বেনফিকা।

শেয়ার করুন:
পুরো সংবাদটি পড়ুন

ফেসবুকে অর্থসংবাদ

বিমানবন্দরে
জাতীয়3 hours ago

শেখ হাসিনার জন্যই দেশজুড়ে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী

বিমানবন্দরে
জাতীয়5 hours ago

আইজিপির দায়িত্ব নিলেন চৌধুরী আবদুল্লাহ আল মামুন

বিমানবন্দরে
সারাদেশ5 hours ago

এক টাকায় পছন্দের পোশাক,সহযোগীতায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ

বিমানবন্দরে
কর্পোরেট সংবাদ7 hours ago

স্বপ্ন এখন মৌলভীবাজারের শেরপুরে

বিমানবন্দরে
জাতীয়7 hours ago

বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা সরকারের দায়িত্ব: তথ্যমন্ত্রী

বিমানবন্দরে
পরিবেশ7 hours ago

৩ দিনের মধ্যে সাগরে লঘুচাপ সৃষ্টি হতে পারে, বাড়বে বৃষ্টি

বিমানবন্দরে
জাতীয়7 hours ago

র‍্যাবের ডিজি হিসেবে দায়িত্ব নিলেন এম খুরশীদ হোসেন

বিমানবন্দরে
ক্রিকেট8 hours ago

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা

বিমানবন্দরে
জাতীয়9 hours ago

আমাদের হাঁটু ভাঙবে না, কোমরও ভাঙবে না: কাদের

বিমানবন্দরে
রাজধানী12 hours ago

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৯

তারিখ অনুযায়ী খবর

October 2022
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
Advertisement
Advertisement

এ সপ্তাহের আলোচিত

সম্পাদক : হায়দার আহমেদ খান এফসিএ

কার্যালয় : ৫৬ পুরানা পল্টন, শখ সেন্টার, লেভেল-৪, ঢাকা।

news.orthosongbad@gmail.com

+8801791004858

স্বত্ব © ২০২২ অর্থসংবাদ