Connect with us

বিনোদন

শুভশ্রীর চোখে চশমা, পাকা চুলের রহস্য কী?

Published

on

শুভশ্রীর

বিয়ের পর স্বামী, সংসার ও সন্তান নিয়েই অনেকটা ব্যস্ত সময় কেটেছে টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। তবে ধীরে ধীরে খোলস ছেড়ে বেরিয়েও এসেছেন তিনি। এরই মধ্যে ‘পরিণীতা’, ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’ ছবিগুলোতে বাজিমাত করেছেন। ফের তাকে দেখা যাবে ক্যামেরার সামনে। তবে এবার রুপালি পর্দায় নয়, ওয়েব সিরিজ কাঁপাবেন নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, পরিচালক দেবালয় ভট্টাচার্য নতুন এ ওয়েব সিরিজটি নির্মাণ করছেন। কল্লোল লাহিড়ীর ‘ইন্দুবালা ভাতের হোটেল’ উপন্যাস অবলম্বরে সিরিজটি নির্মিত হচ্ছে। যেখানে মুখ্য ভূমিকায় চোখে মোটা চশমা, মাথায় সাদা চুল নিয়ে একেবারে বৃদ্ধার বেশে দেখা যাবে শুভশ্রীকে। নতুন এ সিরিজ দেখা যাবে হইচইয়ে।

ক্যারিয়ারের শুরুতেই শ্রী ভেঙ্কটেশ ফিল্মস বা এসভিএফের সঙ্গে যাত্রা শুরু শুভশ্রীর। এই প্রযোজনা প্রতিষ্ঠানটির সঙ্গে কাজ করে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন নায়িকা। দীর্ঘ বিরতির পর আবারও এসভিএফের সঙ্গে দেখা যাবে তাকে।

মাত্র কয়েক মাস আগেই মুক্তি পাওয়া ‘হাবজি গাবজি’ ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যায় শুভশ্রীকে। বক্স অফিসেও বেশ সাড়া ফেলে ছবিটি। এই জুটির আগামী ছবি ‘বউদি ক্যান্টিন’। সেখানে শুভশ্রীকে দেখা যাবে আসমা খানের ভূমিকায়। সেই ছবিতে থাকবেন সোহম ও অনসূয়া মজুমদার।

শেয়ার করুন:

বিনোদন

ভারতীয় হাইকমিশনারের সঙ্গে শাকিব খানের সাক্ষাৎ

Published

on

শুভশ্রীর

ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। সাক্ষাতে চলচ্চিত্র ও সংস্কৃতিসহ বেশকিছু বিষয় নিয়ে মতবিনিময় করেন তারা। রবিবার (২৮ আগস্ট) শাকিব খান ভারতীয় হাইকমিশনারের সঙ্গে দেখা করেন বলে জানিয়েছেন শাকিব নিজেই।

সোমবার (২৯ আগস্ট) সে সাক্ষাতের ছবি ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে শেয়ার করেছেন এই অভিনেতা। ছবিতে বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে উচ্ছ্বসিত শাকিব খানকে দেখা যাচ্ছে।

ছবির ক্যাপশনে শাকিব খান লিখেছেন, ‘ভীষণ ফলপ্রসূ একটা সকাল ছিল গতকাল (রবিবার), ঢাকায় নিযুক্ত ভারতের মান্যবর রাষ্ট্রদূত বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে। সৌজন্যমূলক সেই সাক্ষাতে শিল্প, সাহিত্য, চলচ্চিত্র এবং সংস্কৃতি নিয়ে আপনার সঙ্গে মতবিনিময় ভীষণ উপভোগ করেছি। আশা করি আমাদের এমন আরও সাক্ষাৎ হবে।’

উল্লেখ্য, দীর্ঘ নয় মাস যুক্তরাষ্ট্রে থেকে গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব খান। তাকে স্বাগত জানাতে সেদিন বিমানবন্দরে ভিড় করেছিল শত শত শাকিবভক্ত।

শেয়ার করুন:
পুরো সংবাদটি পড়ুন

বিনোদন

মামলায় হেরে অ্যাম্বার হার্ড ক্ষতিপূরণ দেবে ১৩৪ কোটি টাকা

Published

on

শুভশ্রীর

মানহানির মামলায় প্রাক্তন স্বামী জনি ডেপের কাছে হেরেছেন অ্যাম্বার হার্ড। উল্টে ক্ষতিপূরণ হিসেবে দিতে হচ্ছে ১৩৪ কোটি টাকা। সেই টাকা কীভাবে দেবেন ‘অ্যাকোয়াম্যান’ এর অভিনেত্রী? এই নিয়েই শুরু হয় জল্পনা।

জনির সঙ্গে বিবাহবিচ্ছেদের পর অ্যাম্বার যে টেসলার সিইও ইলন মাস্কের সঙ্গে সম্পর্কে ছিলেন তা সবার জানা। অনেকেরই ধারণা, মাস্কের প্রেমে পড়েই ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ন’ তারকার সঙ্গে প্রতারণা করেছেন অ্যাম্বার। আইনি লড়াইয়ের সময়ও নাকি মাস্ক তাকে আর্থিকভাবে সহায়তা করেছেন। তাহলে মাস্কই কী অ্যাম্বারের ভরসা?

জানা যায়, মামলায় সর্বস্বান্ত হয়ে এখন অ্যাম্বারের কাছে পর্যাপ্ত অর্থ নেই। এরই মধ্যে আগের বাড়ি বিক্রি করে ছোট বাড়িতে উঠেছেন তিনি। এছাড়া ধার-দেনা মেটাতেও হিমসিম খেতে হচ্ছে এই অভিনেত্রীকে। এর ওপর প্রাক্তন স্বামীর থেকে ৭০ লাখ ডলার ভরণপোষণ পাওয়ার পরে দুটি দাতব্য সংস্থাকে অর্থ সাহায্য করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন।

এত কিছুর পর অ্যাম্বার এখন মাস্কেরই শরণাপন্ন হবেন বলে মনে করছেন অনেকে। শোনা যায়, অ্যাম্বারের কন্যা ওনাঘের বাবাও আসলে মাস্ক। সারোগেসির মাধ্যমে তার জন্মের সময়ে ইলনই শুক্রাণু দান করেছিলেন। সম্প্রতি মাস্কের প্রেমিকা জিয়াকে ডেটে গেলে গলা কেটে রেখে দেবেন বলে হুমকি দিয়েছেন অ্যাম্বার। নিজেই এক সাংবাদিক বৈঠকে সে কথা ফাঁস করেন। এখনো যে মাস্ককে নিয়ন্ত্রণ করে চলেছেন তার প্রাক্তন প্রেমিকা অ্যাম্বার, সেই ইঙ্গিতই দেন তিনি।

শেয়ার করুন:
পুরো সংবাদটি পড়ুন

বিনোদন

গানই তাঁর প্রথম প্রেম

Published

on

শুভশ্রীর

অভিনয় নয়, গানই তাঁর প্রথম প্রেম। গত ২৯ জুলাই মুক্তি পাওয়া ‘এক ভিলেন রিটার্নস’ ছবিতে অভিনয়ের সঙ্গে গান গেয়েও মাতিয়েছেন বলিউড অভিনেত্রী তারা সুতারিয়া। এই ছবির মাধ্যমে বলিউডে তাঁর সংগীত সফর শুরু হলো। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি কথা বলেছেন নিজের সংগীতজীবন নিয়ে। ছোটবেলা থেকেই নাচ-গানে ডুবে থাকতে ভালোবাসেন তারা। গানবাজনার তালিম নিয়েছেন। মূলত গানের দক্ষতার সুবাদেই তাঁর ঝুলিতে এসেছে ‘এক ভিলেন রিটার্নস’ ছবিটি।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে তারা বলেন, ‘মোহিত স্যার (ছবির পরিচালক মোহিত সুরি) এমন এক নায়িকার সন্ধানে ছিলেন, যিনি গানও জানেন। তাই আমাকে আরবি চরিত্রের জন্য নির্বাচন করেছিলেন। তিনি চেয়েছিলেন, আমিই ছবির সব গান গাই। এ ছবির মাধ্যমে গায়িকা হিসেবে আমার বলিউডে অভিষেক হলো।’

ভারতীয় ধ্রুপদি সংগীত থেকে পাশ্চাত্য সংগীতের প্রতি সমান অনুরাগ তারার। পুরোনো দিনের হিন্দি ছবির গান শুনতেও ভালোবাসেন। নিজের সংগীতজীবন নিয়ে তারা বলেছেন, ‘পাশ্চাত্য সংগীত ও সেমি ক্ল্যাসিক্যাল গানের তালিম নিয়েছি। হিন্দিতে গাওয়া আমার জন্য নতুন অভিজ্ঞতা ছিল। সত্যি বলতে, এটা আমার জন্য একটু কঠিনই ছিল। তবে সব মিলিয়ে দারুণ অভিজ্ঞতা হয়েছে। পঞ্চাশ, ষাট ও সত্তর দশকের গান শুনতে খুব ভালোবাসি। ওই সময়কার গানের কথা, সুর ভীষণ প্রিয়।’

গানের দুনিয়ায় পথচলা তো শুরু হলো। গায়িকা হয়ে নিজেকে কত নম্বর দিতে চান? আত্মবিশ্বাসী তারা বললেন, ‘সত্যি বলতে, জাজ, পপ, সেমি ক্ল্যাসিক্যালের গানের জন্য আমি নিজেকে ১০-এ ৯ দিতেই পারি। তবে মঞ্চে উঠে হিন্দি গান গাইতে হলে বেশ ভয় করবে।’

সাক্ষাৎকার এই গায়িকা ও অভিনেত্রী আরও জানান সংগীত তাঁর জীবনের সঙ্গে কতটা জড়িয়ে আছে। তারা বলেন, ‘মিউজিকই আমাকে নিজের সঙ্গে যুক্ত করেছে। নিজের ভালো-মন্দ, সব অনুভূতি সংগীতের মাধ্যমেই অনুভব করি। মন খারাপের সঙ্গী গান। কোনোকালেই আমার খুব একটা বন্ধু ছিল না। সংগীতই সবচেয়ে কাছের বন্ধু। এর মাধ্যমেই আমি নিজের সব লজ্জা, ভয় জয় করেছি।’

শেয়ার করুন:
পুরো সংবাদটি পড়ুন

বিনোদন

‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা

Published

on

শুভশ্রীর

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হাওয়া’র পরিচালক মেজবাউর রহমান সুমনের নামে মামলা করেছে বন বিভাগের বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিট। বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইন-২০১২ লঙ্ঘনের অভিযোগে মামলাটি দায়ের করা হয়।

বুধবার (১৭ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ আদালতে মামলাটি করা হয়। বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের ওয়াইল্ডলাইফ ইন্সপেক্টর অসীম মল্লিক বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা গেছে, বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইন-২০১২ এর ধারা ৩৮ (১-২), ৪১ ও ৪৬ লঙ্ঘনের অভিযোগে মামলা করেছে বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিট। মামলায় বাদী হয়েছেন বন্যপ্রাণী পরিদর্শক নারগিস সুলতানা। সাক্ষী করা হয়েছে তদন্ত কমিটিতে কাজ করা অপর তিন সদস্য আব্দুল্লাহ আস সাদিক, অসীম মল্লিক ও রথিন্দ্র কুমার বিশ্বাসকে।

গত ২৯ জুলাই হাওয়া চলচ্চিত্রটি মুক্তি পায়। মুক্তির পর একটি জাতীয় দৈনিকে প্রকাশিত চলচ্চিত্রটির রিভিউতে জানানো হয়, এই চলচ্চিত্রে একটি পাখিকে হত্যা করে চিবিয়ে খেয়েছেন চান মাঝির চরিত্রে অভিনয় করা চঞ্চল চৌধুরী।

রিভিউ প্রকাশের পর হাওয়া চলচ্চিত্রে একটি শালিক পাখিকে খাঁচায় আটকে রাখা ও এক পর্যায়ে হত্যা করে খাওয়ার দৃশ্য দেখানোর মাধ্যমে বন্যপ্রাণী আইন লঙ্ঘন হয়েছে বলে অভিযোগ তোলেন অনেকে। এরই পরিপ্রেক্ষিতে গত ১০ আগস্ট এ নিয়ে উদ্বেগ প্রকাশ করে বিবৃতি দেয় ও দেশে পরিবেশ ও প্রকৃতি নিয়ে কাজ করা ৩৩টি সংগঠনের সমন্বিত প্রয়াস বাংলাদেশ প্রকৃতি সংরক্ষণ জোট (বিএনসিএ)।

এর পরদিন গ্রেক্ষাগৃহে গিয়ে চলচ্চিত্রটি দেখে আইন লঙ্ঘনের প্রমাণ মিলেছে বলে জানান বন অধিদপ্তরের গঠিত তদন্ত কমিটির সদস্যরা।

হাওয়া চলচ্চিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, রিজভী রিজু প্রমুখ।

শেয়ার করুন:
পুরো সংবাদটি পড়ুন

বিনোদন

মিশা সওদাগরের ওপর চটেছেন অনন্ত-বর্ষা

Published

on

শুভশ্রীর

বাংলা সিনেমার জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগরের ওপর চটেছেন নায়ক অনন্ত জলিল। বাংলাদেশের চলচ্চিত্র উন্নয়নে ভূমিকা রাখার কোনো ক্ষমতা মিশা সওদাগরের নেই বলে মন্তব্য করেছেন এই নায়ক।

শনিবার ঢাকায় একটি অনুষ্ঠানে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন অনন্ত জলিল।

তিনি বলেন, বাংলাদেশের চলচ্চিত্র উন্নয়নে মিশা সওদাগর কিছুই করেননি। তার কোনো ক্ষমতাই নেই। সে সামান্য একজন আর্টিস্ট। বাংলাদেশের চলচ্চিত্র আমি প্রথম ডিজিটালাইড করেছি। সে বরং চলচ্চিত্র যোদ্ধাদের এফডিসি থেকে বের করে দিয়েছে।

তিনি বলেন, মিশাকে দিয়ে সিনেমার উন্নতি কোনোভাবে সম্ভব না। উনি কোনো ক্রিয়েটিভ ব্যক্তিও না।

অনন্ত জলিলের স্ত্রী অভিনেত্রী বর্ষা বলেন, আমাদের পরবর্তী সিনেমাতে মিশা সওদাগরকে না নেওয়ায় ক্ষোভ থেকে তিনি বাজে মন্তব্য করছেন।

এর আগে দিন: দ্য ডে সিনেমা নিয়ে মিশা সওদাগর বলেন, এই সিনেমা দিয়ে ইন্ডাস্ট্রির কোনো লাভ নেই। ১২০ কোটি টাকার সিনেমা আমাদের এখানে বানানো সম্ভব নয়। এত টাকার সিনেমা চলবে কোথায়, টাকাটা উঠবে কীভাবে? কাজেই এটা নিয়ে আমার কোনো মাথাব্যথা নেই। এ ছাড়া এই সিনেমায় প্রফেশনাল কোনো শিল্পী নেই। উনারা সাধারণত শৌখিন শিল্পী। এ সিনেমা দিয়ে আমার ইন্ডাস্ট্রির বিন্দুমাত্র লাভ নেই।

শেয়ার করুন:
পুরো সংবাদটি পড়ুন

বিনোদন

‘তিনি আমার আম্মুর ভীষণ পছন্দের একজন মানুষ’

Published

on

শুভশ্রীর

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেতার তালিকায় সবার ওপরের দিকেই থাকবে সিয়াম আহমদের নাম। এবার বাংলাদেশ পেরিয়ে কলকাতার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। নাম চূড়ান্ত না হওয়া এ সিনেমায় তার সঙ্গে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী ও আয়ুষী তালুকদার।

এই সিনেমার কাজের জন্য সম্প্রতি কলকাতায় গিয়েছেন সিয়াম আহমেদে। সিনেমাটির অভিনয় শিল্পী প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী ও আয়ুষী তালুকদার তার সঙ্গে দেখা হয়েছে। বিশেষ করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সঙ্গে কাটানো মুহূর্ত নিয়ে ফেসবুকে পোস্ট দেন সিয়াম।

সেই পোস্টে তিনি লিখেছেন ‘দারুণ কিছু মুহূর্ত কাটলো তার সাথে। এত হাম্বল একজন মানুষ! খুবই এক্সাইটেড যে বুম্বাদার সাথে একই ছবিতে অভিনয় করতে যাচ্ছি। তিনি আমার আম্মুর ভীষণ পছন্দের একজন মানুষ। আর তার সাথে একই ছবিতে কাজ করব, এতে আম্মুও অনেক খুশি। এমন একজন কিংবদন্তীর সাথে কাজ করব, অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি।’

জানা গেছে, সিনেমাটি পুরো শুটিং হবে লন্ডনে। গল্পের প্রেক্ষাপটও লন্ডন। সিনেমাতে প্রসেনজিৎ লন্ডনের একজন ব্যবসায়ী ও তার স্ত্রীর চরিত্রে শ্রাবন্তীকে দেখা যাবে। দুজনের বয়সের একটা ব্যবধান রয়েছে। সিনেমায় আয়ুষীকে কাজ করতে দেখা যাবে প্রসেনজিতের অফিসে। একটা সংকটে এই তিন চরিত্রের সঙ্গে যোগ দেবেন সিয়ামও।

বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে সিয়াম অভিনীত সিনেমা অপারেশন সুন্দরবন, দামাল, অন্তর্জাল, অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন।

শেয়ার করুন:
পুরো সংবাদটি পড়ুন

ফেসবুকে অর্থসংবাদ

শুভশ্রীর
জাতীয়2 hours ago

শেখ হাসিনার জন্যই দেশজুড়ে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী

শুভশ্রীর
জাতীয়4 hours ago

আইজিপির দায়িত্ব নিলেন চৌধুরী আবদুল্লাহ আল মামুন

শুভশ্রীর
সারাদেশ5 hours ago

এক টাকায় পছন্দের পোশাক,সহযোগীতায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ

শুভশ্রীর
কর্পোরেট সংবাদ6 hours ago

স্বপ্ন এখন মৌলভীবাজারের শেরপুরে

শুভশ্রীর
জাতীয়6 hours ago

বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা সরকারের দায়িত্ব: তথ্যমন্ত্রী

শুভশ্রীর
পরিবেশ6 hours ago

৩ দিনের মধ্যে সাগরে লঘুচাপ সৃষ্টি হতে পারে, বাড়বে বৃষ্টি

শুভশ্রীর
জাতীয়6 hours ago

র‍্যাবের ডিজি হিসেবে দায়িত্ব নিলেন এম খুরশীদ হোসেন

শুভশ্রীর
ক্রিকেট8 hours ago

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা

শুভশ্রীর
জাতীয়9 hours ago

আমাদের হাঁটু ভাঙবে না, কোমরও ভাঙবে না: কাদের

শুভশ্রীর
রাজধানী11 hours ago

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৯

তারিখ অনুযায়ী খবর

October 2022
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
Advertisement
Advertisement

এ সপ্তাহের আলোচিত

সম্পাদক : হায়দার আহমেদ খান এফসিএ

কার্যালয় : ৫৬ পুরানা পল্টন, শখ সেন্টার, লেভেল-৪, ঢাকা।

news.orthosongbad@gmail.com

+8801791004858

স্বত্ব © ২০২২ অর্থসংবাদ