চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশনকে সিএসইর ডায়ালাইসিস মেশিন প্রদান

চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশনকে সিএসইর ডায়ালাইসিস মেশিন প্রদান
বাংলাদেশের একটি স্বনামধন্য প্রতিষ্ঠান চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশন। প্রতিষ্ঠাকালীন সময় থেকে এই যাবত এই প্রতিষ্ঠান জনগনের সেবায় কাজ করে আসছে। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ এই প্রতিষ্ঠানের চিকিৎসা সেবার কাজকে আরও ফলপ্রসূ করার লক্ষ্যে বিশেষ করে দু:স্থ রোগীদের সেবার জন্য দুটি (০২) ডায়ালাইসিস মেশিন প্রদান করেছে।

মঙ্গলবার সিএসই তার চট্টগ্রামসস্থ প্রধান কার্যালয়ে মেশিন দুটি প্রদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে। এতে অনলাইন মিটিং ব্যবস্থা (জুম) এর মাধ্যমে সিএসই এর বোর্ড সদস্যগণ অংশগ্রহন করেন । এর আগে ২০১৪ সালেও সিএসই উক্ত প্রতিষ্ঠানের জন্য অনুরুপ দুটি (০২) ডায়ালাইসিস মেশিন প্রদান করেছিল।

অনুষ্ঠানে সিএসই এর ব্যবস্থাপনা পরিচালক মামুন-উর-রশিদ চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশন এর ভাইস প্রেসিডেন্ট প্রোফ. ড. ইমরান বিন ইউনুস মেশিন দুটি (০২) প্রদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। সিএসই এর চেয়ারম্যান আসিফ ইব্রাহীম, চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশন এর প্রেসিডেন্ট ড. মইনুল ইসলাম মাহমুদকে আশ্বস্থ করেন যে ”সিএসই সবসময় চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশন এর সাথে থাকবে।

এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশন এর জেনারেল সেক্রেটারী প্রোফ. ড. এম এ কাসেম, জয়েন্ট জেনারেল সেক্রেটারী জনাব এমদাদুল আজিজ চেীধুরী, ইসি মেম্বার মোহাম্মদ শাহজাহান, ইসি মেম্বার মাহফুজুল হক, ইসি মেম্বার ওমর আলি ফয়সাল, ইসি মেম্বার শাহ আলম বাবুল , সিএসই এর চীফ রেগুলেটরী অফিসার মো: শামসুর রহমান এবং সিএসইর উর্ধ্বতন কর্মকর্তাগন ।

এতে অনলাইন মিটিং ব্যবস্থা (জুম) এর মাধ্যমে আরো অংশগ্রহণ করেন চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশন এর প্রেসিডেন্ট ড. মইনুল ইসলাম মাহমুদ,সিএসই এর চেয়ারম্যান আসিফ ইব্রাহীম , পরিচালক প্রোফ. এস এম সালামত উল্লাহ ভূইঁয়া, এম এ মালেক, মেজর (অব.) এমদাদুল ইসলাম এবং শাহজাদা মাহমুদ চেীধুরী ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন