ফেসবুক-ইউটিউব সেলিব্রেটিদের নিয়ে উপস্থাপনায় শাহতাজ

প্রকাশ: ২০১৮-০৭-২১ ১৯:১৪:৪৬, আপডেট: ২০১৮-১২-১৬ ১৫:০৭:০২

তরুণ প্রজন্মের কাছে বেশ জনপ্রিয় শাহতাজ মুনিরা হাশেম’কে নিয়মিত অভিনয়ে দেখা না গেলেও বিজ্ঞাপন আর মিউজিক ভিডিতে থাকছেন তিনি।

শুধু মিউজিক ভিডিও নয়, নাটকের অভিনয় আলোচিত হয়েছেন তিনি। তার অভিনীত ‘আমি যা দেখি তুমি কি তা দেখো? ‘ গাজী টিভির বিজ্ঞাপনের এই সংলাপটি দর্শকমহলে বেশ পরিচিত।

মডেল ও অভিনেত্রী এই দুই পরিচয়ের বাইরে উপস্থাপক হিসেবেও কাজ করছেন শাহতাজ। সম্প্রতি ‘ওয়েব লাইফ উইথ শাহতাজ’ শিরোনামে ভিন্ন বিষয়ক নতুন একটি অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেছেন শাহতাজ। বাংলাভিশনের পর্দায় প্রতি শুক্রবার ফেসবুক-ইউটিউব থেকে আসা সেলিব্রেটিদের নিয়ে উপস্থাপনায় দেখা যাচ্ছে শাহতাজকে।

তার এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকছেন গণমাধ্যমের বাইরে ইউটিউব, ফেসবুক বা কোনো একটি চমকপ্রদ কাজের মাধ্যমে আলোচনায় আসা পজিটিভ কেউ। বর্তমান সময়ের আলোচিত বিষয় নিয়েও আলোচনা হয় এখানে। এরমধ্যে আছে সঙ্গীত, সিনেমা, নাটকসহ অন্যান্য চলমান বিষয়ও।

এ প্রসঙ্গে শাহতাজ বলেন, ‘বেশ ভালো একটি পরিকল্পনা নিয়ে অনুষ্ঠানটি করা হচ্ছে। সামাজিক যোগাযোগের মাধ্যমে এখন অনেকেই নিজের মেধা প্রকাশের সুযোগ পাচ্ছেন। যা আমি বেশ ইতিবাচক হিসেবে দেখি। এমন অতিথিদের নিয়েই আমার এই অনু্ষ্ঠান।’

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।