সাকিবের পিতার নাম ভুল করেছে আরজেএসসি

সাকিবের পিতার নাম ভুল করেছে আরজেএসসি

বাংলাদেশ ক্রিকেটের নক্ষত্র সাকিব আল হাসানের পিতার নাম নিয়ে সম্প্রতি গণমাধ্যমে ধূম্রজাল সৃষ্টি হয়েছে। সাকিবের মালিকানাধীন মোনার্ক হোল্ডিংসের কোম্পানি ফরমে সাকিবের পিতার নামের জায়গায় কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক কাজী সাদিয়া হাসানের পিতার নাম লেখা হয়। বিষয়টিকে ‘যৌথ মূলধনী কোম্পানি ও ফার্মসমূহের পরিদফতর বা আরজেএসসি’র অনিচ্ছাকৃত ও প্রিন্টিং ভুল বলে দাবি করেছেন মোনার্ক হোল্ডিংস লিমিটেডের কর্মকর্তারা।


তবে সোমবার (১৯ সেপ্টেম্বর) আরজেএসসি মোনার্ক হোল্ডিংসের কোম্পানি ফরম সংশোধন করেছে। সংশোধনের পর সাকিব আল হাসানের পিতার নাম মাসরুর রেজা উল্লেখ করা হয়েছে।

জানা গেছে, কোম্পানির মেমোরেন্ডামে আরজেএসসি’র প্রিন্টিং ভুলের কারণে অলরাউন্ডার সাকিব আল হাসানের বাবার নামের জায়গায় কাজী আব্দুল লতি লেখা হয়। বিষয়টি দৃষ্টিগোচর হওয়ার পর সংশোধনের জন্য আরজেএসসিতে পাঠানো হয়।

মোনার্ক হোল্ডিংসের প্রধান নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন নাম ভুলের বিষয়টি নিয়ে গণমাধ্যমকে বলেছিলেন, ‘আমাদের কোম্পানির মেমোরেন্ডামে কোনও ভুল নেই। যৌথ মূলধনী কোম্পানি ও ফার্মসমূহের পরিদফতর বা আরজেএসসি এই ভুল করেছে। আরজেএসসি সাকিব আল হাসানের বাবার নামের জায়গায় ভুল করে মোনার্ক হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী সাদিয়া হাসানের পিতার নাম লিখে ফেলেছে।’



বিষয়টি যে আরজেএসসির প্রিন্টিং ভুল ছিল তার প্রমাণ মেলে আজ সংস্থাটির দেওয়া মোনার্ক মার্টের নতুন মেমোরেন্ডামে। এতে সাকিব আল হাসানের পিতার নাম হিসেবে ‘মাসরুর রেজা’র নাম উল্লেখ করা হয়েছে। আর ঠিকানা দেওয়া হয়েছে বনানী ডিওএইচএস।

উল্লেখ্য, মোনার্ক হোল্ডিংসের চেয়ারম্যান সাকিব আল হাসান কোম্পানিটির ১ লাখ ৬৫ হাজার শেয়ার ধারণ করেছেন। আর ব্যবস্থাপনা পরিচালক কাজী সাদিয়া হাসান এবং পরিচালক জাবেদ এ মতিনও সাকিবের সমপরিমাণ শেয়ার ধারণ করেছেন। আরেক পরিচালক আবুল কালাম মাতবর কোম্পানিটির ৫ হাজার শেয়ার নিয়েছেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে