চট্টগ্রামের করেরহাটে এনসিসি ব্যাংকের উপ শাখার উদ্বোধন

চট্টগ্রামের করেরহাটে এনসিসি ব্যাংকের উপ শাখার উদ্বোধন
পুঁজিবাজারের তালিকাভুক্ত এনসিসি ব্যাংক লিমিটেড চট্টগ্রামের মীরসরাই উপজেলায় করেরহাট উপ শাখার কার্যক্রম শুরু করেছে। আজ রবিবার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ্ উদ্দীন আহমেদ প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপশাখাটির কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ভিডিও কনফারেন্সে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির এবং এম.শামসুল আরেফিন।

এছাড়া, ইভিপি এবং মার্কেটিং ও শাখা বিভাগের প্রধান আবদুল্লাহ্ আল-কাফী মজুমদার, দক্ষিণ-পূর্ব অঞ্চলের আঞ্চলিক প্রধান তাহের আহমেদ, সেলিম এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী শেখ সেলিম, শাহ্ আমানত ট্রেডিং ও কনস্ট্রাকশনের স্বত্বাধিকারী সাখাওয়াত হোসেন রিপনসহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহী, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপ শাখাটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ভিডিও কনফারেন্সে এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ্ উদ্দীন আহমেদ বলেন, বর্তমান এই প্রতিযোগিতামূলক ব্যাংকিং ব্যবসায় এনসিসি ব্যাংক বিশ্বস্ততার প্রতীক। ব্যাংকের আর্ন্তজাতিক ক্রেডিট রেটিংসহ অন্যান্য সূচকগুলোর উন্নতির কথা উল্লেখ করে তিনি বলেন, অনন্য কিছু প্রযুক্তি নির্ভর পণ্য ও সেবা দিয়ে ব্যাংকটি ইতিমধ্যে গ্রাহকদের আস্থা অর্জন করেছে।

তিনি আরও বলেন, কৃষি ও অবকাঠামো উন্নয়ন দেশের সামগ্রিক উন্নয়নের অন্যতম প্রধান শর্ত। মীরসরাই উপজেলার করেরহাটের এর প্রত্যন্ত অঞ্চলের কৃষি, অবকাঠামো এবং ক্ষুদ্রব্যবসা উন্নয়নে এনসিসি ব্যাংকের উপ শাখাটি প্রত্যাশিত ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। পরিশেষে, তিনি এলাকার ব্যবসায়ী ও পেশাজীবী মানুষদের এই উপ শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের আহ্বান জানান।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন