লড়াই করে কিউইদের কাছে হারলো বাংলাদেশ লিজেন্ডস

লড়াই করে কিউইদের কাছে হারলো বাংলাদেশ লিজেন্ডস
বৃষ্টির কারণে ২০ ওভারের ম্যাচটি কমে দাঁড়ায় ১১ ওভারে। তারপরও লড়াকু পুঁজি দাঁড় করিয়েছিল বাংলাদেশ লিজেন্ডস। অলক কাপালির অলরাউন্ড পারফরম্যান্সে লড়াইও করলো।

কিন্তু নিউজিল্যান্ড লিজেন্ডসের সঙ্গে পেরে উঠলো না মোহাম্মদ শরীফের দল। ইন্দোরে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের বৃষ্টিবিঘ্নিত ম্যাচে বাংলাদেশকে ৮ উইকেট আর ৯ বল হাতে রেখে হারিয়েছে রস টেলরের দল।

প্রথম ম্যাচে ৯৮ রানে অলআউট হয়ে ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডসের কাছে ৬ উইকেটে হেরেছিল বাংলাদেশ লিজেন্ডস। টানা দ্বিতীয় ম্যাচে হার দেখলো তারা।

আজ টস হেরে ব্যাট করতে নেমে ১১ ওভারে বাংলাদেশ তুলেছিল ৩ উইকেটে ৯৮ রান। ওপেনার নাজিমউদ্দিন (০) আর মেহরাব হোসেন (১) ব্যর্থ হলেও পরে অলক কাপালি আর ধীমান ঘোষের ঝড়ো ব্যাটে লড়াকু সংগ্রহ দাঁড় করায় বাংলাদেশ লিজেন্ডস।

অলক কাপালি ২১ বলে ৩ চার আর ২ ছক্কায় খেলেন ৩৭ রানের হার না মানা ইনিংস। ৩২ বলে অপরাজিত ৪১ করেন ধীমান। এছাড়া আফতাব আহমেদের ব্যাট থেকে ৯ বলে একটি করে চার-ছক্কায় ১৩ রান।

জবাবে ১৪ রানে প্রথম উইকেট হারায় নিউজিল্যান্ড লিজেন্ডস। অ্যান্টন ডেভচিচকে (২) ডলার মাহমুদের ক্যাচ বানান আবদুর রাজ্জাক। এরপর ১৭ বলে ২৬ করা জেমি হাউকে বোল্ড করেন কাপালি।

তবে ডিন ব্রাউনলি আর রস টেলর দলকে জিতিয়েই মাঠ ছেড়েছেন। শেষ ৩ ওভারে ২১ রান দরকার ছিল নিউজিল্যান্ডের। মোহাম্মদ শরীফ নবম ওভারে দেন মাত্র ৭ রান। ফলে ১২ বলে দরকার পড়ে ১৪। তখনও লড়াইয়ে ছিল বাংলাদেশ।

কিন্তু অলক কাপালির করা পরের ওভারের প্রথম দুই বলেই ছক্কা হাঁকিয়ে সব আশা শেষ করে দেন টেলর। ১৭ বলে ৩০ রানে অপরাজিত থাকেন কিউই অধিনায়ক। ব্রাউনলি অপরাজিত ছিলেন ১৯ বলে ৩১ রানে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়