প্রণোদনা প্যাকেজ বাস্তবায়নে অগ্রণী ব্যাংকের এমডির ভার্চুয়াল মিটিং

প্রণোদনা প্যাকেজ বাস্তবায়নে অগ্রণী ব্যাংকের এমডির ভার্চুয়াল মিটিং
কভিড-১৯ এর প্রদুর্ভাবের কারণে প্রধানমন্ত্রী নির্দেশিত ক্ষতিগ্রস্থদের আর্থিক প্রণোদনা প্যাকেজ সুবিধা সঠিক ভাবে নির্দিষ্ট সময়ের মধ্যে বাস্তবায়নের লক্ষ্যে অগ্রণী ব্যাংক লিমিটেড এর পক্ষ থেকে ১৬ জুলাই ২০২০ একটি ভার্চুয়াল মিটিং করা হয়। উক্ত ভার্চুয়াল মিটিং এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস-উল ইসলাম।ব্যাংক থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

 

সভায় সভাপতি ও কোঅর্ডিনেশনের দায়িত্ব পালন করেন উপব্যবস্থাপনা পরিচালক মোঃ আনিসুর রহমান, মিটিংয়ে উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মোঃ রফিকুল ইসলাম, নিজাম উদ্দিন আহমেদ চৌঃ এবং সকল সার্কেল মহাব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের ক্রকেডিট পলিছি এন্ড রিস্ক ম্যানেজমেন্ট (সিপিসিআরএমডি), এসএমই, রুরাল কেডিট, বি এস ইউ সি ডি ডিভিশনের প্রধানগণ।

প্রণোদনা প্যাকেজ দ্রুত বাস্তবায়ন বিষয়ে মিটিং এ উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আনিসুর রহমান, মোঃ রফিকুল ইসলাম, নিজাম উদ্দিন আহমেদ চৌঃ, মহাব্যাবস্থাপক মোঃ মনোয়ার হোসেন, এফ সি এ (সি এফ ও এবং হেড অফ আই সি সি), মহাব্যবস্থাপক মোঃ আব্দুস সালাম মোল্লা, জহরলাল রায়, শেখর চন্দ্র বিশ্বাস, আব্দুল্লাহ আল মামুন নিজ নিজ বক্তব্য তুলে ধরেন।

প্রধান অতিথি মোহম্মদ শামস-উল ইসলাম সকল সার্কেল মহাব্যবস্থাপক ও সংশ্লিষ্ট ডিভিশনের প্রধানদের মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ক্ষতিগ্রস্থদের প্রণোদনা প্যাকেজ দ্রুততম সময়ের মধ্যে সঠিক ভাবে বিতরণের জন্য দিক নির্দেশনা প্রদান করেন। বিশেষ করে এস এম ই খাতে ক্ষুদ্র ক্ষুদ্র ব্যবসায়িরা যাতে সঠিক ভাবে প্রনোদনা গ্রহন করতে পারে সে বিষয় খেয়াল রাখার জন্য বিশেষ গুরুত্ব আরোপ করেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিদেশি ডেবিট কার্ডে অর্থ তোলা বন্ধ করল ইবিএল
এসবিএসি ব্যাংকের নতুন এএমডি নূরুল আজীম
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন
ন্যাশনাল ব্যাংকের নতুন পর্ষদের ৩ কমিটি গঠন
ব্যাংকে চাকরির আবেদনের বয়সসীমা শিথিল
মাসিক সঞ্চয় হিসাব খোলা যাচ্ছে বিকাশ অ্যাপে
ফের এবিবির চেয়ারম্যান সেলিম আর এফ হোসেন
অফিসার পদে ৭৮৭ জনকে নিয়োগ দেবে সরকারি ৫ ব্যাংক
ন্যাশনাল ব্যাংকের নতুন পরিচালক হলেন যারা