ঈদে ওয়াকার ফুটওয়্যারে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়

ঈদে ওয়াকার ফুটওয়্যারে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়
পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে ওয়াকার ফুটওয়্যারে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ও বৈচিত্র্যময় ডিজাইনের হরেক রকমের জুতা। সেই সাথে পণ্য কেনার উপর ১৫ শতাংশ পর্যন্ত ছাড় মিলছে আরএফএল গ্রুপের জুতার ব্রান্ড ওয়াকার এ।

ওয়াকার ফুটওয়্যার এর প্রধান পরিচালন কর্মকর্তা কামরুল হাসান বলেন, এবারের ঈদ উপলক্ষে ক্রেতারা ওয়াকার ফুটওয়্যারের শোরুম থেকে এক জোড়া জুতা কিনলে ৫ শতাংশ ছাড়, দুই জোড়া কিনলে ১০ শতাংশ ছাড় এবং তিন জোড়া কিনলে ১৫ শতাংশ ছাড় পাচ্ছেন। এছাড়া দেশের জনপ্রিয় ই-কমার্স সাইট ‘অথবা ডটকম’ থেকে নির্দিষ্ট ডিজাইনের জুতা কিনলে মিলছে ১০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়।

তিনি আরও বলেন, ওয়াকার ফুটওয়্যার সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে সব বয়সীদের জন্য জুতা উৎপাদন করে। আমাদের সবসময় লক্ষ্য থাকে নারী-পুরুষ ও শিশুদের রুচি অনুযায়ী নতুন নতুন ডিজাইনের পণ্য উপহার দেওয়া। এজন্য আমাদের রয়েছে একদল নিজস্ব দক্ষ ডিজাইনার।
বর্তমানে দেশের বিভিন্ন স্থানে ৭০টি শোরুম রয়েছে ওয়াকার ফুটওয়্যারের। এসব শোরুমে লেডিস, জেন্টস এবং কিডস এই তিন ক্যাটাগরিতে প্রায় সাড়ে ছয়শো আকর্ষণীয় ডিজাইনের পণ্য প্রদর্শিত হচ্ছে। পণ্যগুলোর মধ্যে রয়েছে বিভিন্ন ডিজাইনের ক্যাজুয়াল সু, স্পোর্টস সু, কিডস সু ও সব বয়সীদের জন্য আকর্ষনীয় ডিজাইনের জুতা। পাশাপাশি রয়েছে ব্যাগ, মানিব্যাগ, বেল্টসহ নানা ধরনের ফ্যাশন এক্সেসরিজ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন