চট্টগ্রাম পুলিশকে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী দিয়েছে সাইফ পাওয়ার

চট্টগ্রাম পুলিশকে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী দিয়েছে সাইফ পাওয়ার
করোনা ভাইরাস প্রতিরোধে ও স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন ধরনের চিকিৎসা সরঞ্জামাদি শুক্রবার চট্টগ্রাম পুলিশ কমিশনার মো. মাহবুবুর রহমান, বিপিএম -এর হাতে হস্তান্তর করা হয়েছে। করোনা রোগীদের চিকিৎসায় তার কার্যালয়ে এসব হস্তান্তর করেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ক্রীড়া ব্যক্তিত্ব তরফদার মো. রুহুল আমিন।

হস্তান্তরকালে উপস্থিত ছিলেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের সিওও মেজর (অব.) হুমায়ুন কবির, সিনিয়র ম্যানেজার (প্রশাসন ও মানবসম্পদ) মো. রেজাউল করিম, উপব্যবস্থাপক সাইফুল আলম বাবু।

এরআগে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ হাসান রাসেলের কাছে গত রোববার স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন ধরনের চিকিৎসা সরঞ্জামাদি হস্তান্তর করেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের নির্বাহী পরিচালক মেজর (অব.) ফারুক আহমেদ খান। এ সময় তার সঙ্গে ছিলেন সাইফ গ্লোবাল স্পোর্টসের জেনারেল ম্যানেজার আহমেদ সাঈদ আল ফাতাহ্।

কারোনাকালের শুরু থেকেই সাইফ পাওয়ার মানবিক সহায়তা এবং দেশের অর্থনীতি সচল রাখতে বিভিন্ন ধরনের সহযেগিতা অব্যাহত রেখেছে।

মানবিক সহায়তা প্রদান সম্পর্কে সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন বলেন, করোনা মোকাবিলা করেই আমাদের দেশের অর্থনীতির চাকাকে সচল রাখতে হবে। দেশের শিল্প-বাণিজ্য এবং মানুষকে সুরক্ষা দিয়েই আমরা কাজ করছি। আগামীতে দেশের যেকোন জাতীয় দূর্যোগ মোকাবিলায় পাশে থাকবে বলে জানান রুহুল আমিন।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান সম্পর্কে সাইফ পাওয়ারটেক লিমিটেডের প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) হাসান রেজা বলেন, করোনা মহামারী প্রতিরোধে শুরু থেকেই মানুষের পাশে রয়েছে সাইফ পাওয়ারটেক। চট্টগ্রাম নৌ-বন্দরের শ্রমিকদের স্বাস্থ্য ও খাদ্য নিরাপত্তা দিয়ে সরকারের সাধারণ ছুটির সময়েও বন্দর চালু রাখা হয়। আগামীতেও এমন মানবিক সহায়তা অব্যহত থাকবে বলে জানান তিনি।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশকে (সিএমপি) ২৫ সেট অক্সিজেন সিলিন্ডারসহ আনুষঙ্গিক চিকিৎসা সরঞ্জাম শুক্রবার প্রদান করেন চট্টগ্রাম বন্দরের শীর্ষ টার্মিনাল অপারেটর সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমিন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন