সিলেট ওসমানি হাসপাতালকে চিকিৎসা সরঞ্জাম প্রদান সিএসই’র

সিলেট ওসমানি হাসপাতালকে চিকিৎসা সরঞ্জাম প্রদান সিএসই’র
সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল সনামধন্য একটি প্রতিষ্ঠান । প্রতিষ্ঠাকালীন সময় থেকেই এই প্রতিষ্ঠানটি জনগনের সেবায় কাজ করে আসছে । বর্তমানে করোনা মহামারিকালীন সময়ে প্রথম থেকেই এই প্রতিষ্ঠান করোনায় আক্রান্ত সাধারণ রোগীদের করোনা পরীক্ষা ও চিকিৎসা সেবা দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় চট্টগ্রাম ষ্টক এক্সচেঞ্জ (সিএসই) বোর্ডের পরিচালকরা এবং সিএসই ব্রোকারসের মালিকগণ মানবিক এই কার্যক্রমের সাথে অংশীদারি হওয়ার জন্য ১ টি “হাই ফ্লো হিটেট রেস্পিরেটোরি হিউমিডিফাইয়ার” মেশিন রোগীদের সেবায় প্রদান করেছে ।

গত ১১ জুলাই সিএসইর পক্ষ থেকে জেলা প্রশাসক সেক্রেটারী লোকমান হোসেন মিয়া উক্ত প্রতিষ্ঠান এর পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ ইউনুসুর রহমান এর কাছে মেশিনটি হস্তান্তর করেন । এই সময় আরো উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার মো: মশিউর রহমান এনডিসি, ডেপুটি কমিশনার কাজী এম. এমদাদুল ইসলাম, সিএসই সিলেট অফিস ইনচাজ মো: নাজিম বিন নজরূল, জেডটিএল সিকিউরিটিজ এর চেয়ারম্যান জিয়াউল হক এবং পররাষ্ট্র মন্ত্রী এর পিও জুয়েল ।

এই মেশিনটি করোনা রোগীসহ অন্যান্য রোগীদের সেবার জন্য অত্যন্ত প্রয়োজনীয় । সিএসই বোর্ডের পরিচালকরা এবং সিএসই ব্রোকারসের মালিকদের উদ্যোগে চট্টগ্রাম ষ্টক এক্সচেঞ্জ এই কার্যক্রমের সাথে যুক্ত হতে পেরে খুবই আনন্দিত।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন