ফেসবুকে সাহায্যের আবেদন নারীর, ডেকে সহায়তা দিলেন পুলিশ কমিশনার

ফেসবুকে সাহায্যের আবেদন নারীর, ডেকে সহায়তা দিলেন পুলিশ কমিশনার
নিজের তিন সন্তানের পড়ালেখার সাহায্যের আকুতি জানিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ফেসবুক পেজে কমেন্ট করেন এক মা। তিনি এতে লিখেছেন, ‘তিন মেয়ের পড়ালেখার খরচ চালাতে মানুষের কাছে হাত পাততে হচ্ছে’। সেই আবেদন নজরে আসে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায়ের। সঙ্গে সঙ্গে তিনি ওই পরিবারের খোঁজ নিতে বলেন।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় সিএমপি কমিশনার তার নিজ কার্যালয়ে তাদের হাতে এক বছরের শিক্ষা উপকরণ ও এক বছরের শিক্ষাখরচ বাবদ নগদ অর্থ সহায়তা তাদের হাতে তুলে দেন। এ কার্যক্রমে সহায়তা করে স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশন। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এডিসি (জনসংযোগ) আরাফাতুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

গত ৭ সেপ্টেম্বর সিএমপি ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে নগরের কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের জন্য চালু হয় ‘এক টাকায় কেনার আনন্দ’ নামক একটি অভিনব বিপণিবিতান। যে বাজারে এক টাকা দিয়ে কাপড় ও ১০ টাকা দিয়ে নিত্যপ্রয়োজনীয় গ্রোসারি আইটেম কেনা যায়।

তাছাড়া সিএমপি ও বিদ্যানন্দের একটি ভ্রাম্যমাণ সুপারশপ শহরের বিভিন্ন বস্তিতে বস্তিতে ঘুরে বেড়াচ্ছে এক টাকায় বাজারের কাস্টমারের খোঁজে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা