অনলাইন হাটে কোরবানির গরু কিনলেন মেহজাবীন

অনলাইন হাটে কোরবানির গরু কিনলেন মেহজাবীন
করোনার কারণে দীর্ঘ সময় ঘরে বসে ছিলেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটিয়েছেন। গেল রোজা ঈদে তাই দর্শকের প্রত্যাশা অনুযায়ী কাজ করতে পারেননি লাক্স তারকা মেহজাবীন চৌধুরী। তবে তারচেয়ে বাজে অবস্থা হতে চলেছে আসছে কোরবানি ঈদে।

করোনা পরিস্থিতির এখনো উন্নতি হয়নি তেমন করে। যা কিছু স্বাভাবিক হচ্ছে সবখানে, ভয়টা থেকেই যাচ্ছে। এর ভেতরেও শুটিং শুরু করেছিলেন এই সুন্দরী। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় অপূর্বর বিপরীতে। কিন্তু নাটকের ইউনিটে দুজনের শরীরে করোনা ধরা পড়ায় সেই শুটিং বন্ধ করে দেয়া হয়েছে।

শুধু তাই নয়, করোনা রোগীদের সংস্পর্শে যাওয়ায় ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টাইনেও যেতে হয়েছে অন্যান্যদের। সে তালিকায় আছেন মেহজাবীনও। ফলে কোরবানি ঈদ উপলক্ষে হয়তো তিন-চারটির বেশি নাটকে দেখা যাবে না তাকে। মন খারাপ মেহজাবীনের, মন খারাপ তার ভক্তদেরও।

এদিকে ঘরে বসে নিজের কাজ এগিয়ে রাখছেন। যেমন, কোরবানি ঈদের গরু কিনে ফিলেছেন মেহজাবীন। নিজেই ফেসবুকের এক স্ট্যাটাসে সে কথা জানিয়েছেন তিনি। অনলাইনে গরু কেনাবেচা করে এমন একটি প্রতিষ্ঠানকে ম্যানশন করে পছন্দ অনুযায়ী গরু কিনে দেয়ায় ধন্যবাদ জানিয়েছেন তিনি।

মেহজাবীন লিখেছেন, ‘ধন্যবাদ আমাকে সুস্থ ও স্বাস্থ্যসম্মত কোরবানির গরু বাছাই করে দেওয়ার জন্য।’

হাটে গিয়ে গরু কেনাটা একটা উৎসবের মতো। অনেক তারকাও হাটে যান পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে।
কিন্তু এবার করোনার কারণে হাটে যেতে চাইলে পোহাতে হবে অনেক ঝক্কি-ঝামেলা। যে সময়ের যে ভাও। ঝামেলা এড়াতে তাই অনলাইনেই হোক কোরবানির পশু কেনাকাটা। এটাই বলতে চাইলেন মেহজাবীন তার পোস্টে।

তিনি লিখেছেন, ‘ঢাকায় কোরবানির পশুর হাট স্থাপন না করার সুপারিশ করেছেন জাতীয় কারিগরি পরামর্শক কমিটি। তাই এবার সঠিক সিদ্ধান্ত হবে অনলাইনে কোরবানির পশু কেনা। করোনা দুর্যোগের এই সময়ে গরুর হাটের ঝামেলা এড়িয়ে পছন্দের কোরবানির পশু অনলাইনে কিনুন।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে