ইউএস-বাংলার ওয়েবসাইট-অ্যাপসে টিকেট কিনলে ১২% ছাড়

ইউএস-বাংলার ওয়েবসাইট-অ্যাপসে টিকেট কিনলে ১২% ছাড়
ইউএস-বাংলা এয়ারলাইন্স বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা। কভিড-১৯ প্রাদুর্ভাবকালীন সময়ে সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে ইউএস-বাংলা ফ্লাইট পরিচালনা করছে। সারাবিশ্বের পরিবর্তিত পরিস্থিতিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স এর নিজস্ব ওয়েবসাইটে কিংবা মোবাইল অ্যাপস্ ব্যবহার করে টিকেট ক্রয় করলেই গ্রাহকরা উপভোগ করতে পারবেন সকল অভ্যন্তরীণ রুটে ভাড়ার উপর ১২% মূল্যছাড়। এই সুযোগ থাকছে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত।

এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্স এর স্কাইস্টার গ্রাহকরা আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত যেকোনো অভ্যন্তরীণ রুটে উপভোগ করতে পারবেন ভাড়ার উপর ১২% মূলছাড়।
বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর ও সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া আন্তর্জাতিক রুট ঢাকা থেকে গুয়াংজু সপ্তাহে একটি মাত্র ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে ১৩টি এয়ারক্রাফট রয়েছে। যার মধ্যে ৪টি বোয়িং ৭৩৭-৮০০, ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এবং তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স বিশ্বের বিভিন্ন গন্তব্যে আটকে পড়া বাংলাদেশী নাগরিকদের নিজ নিজ গন্তব্যে পৌঁছে দেয়ার জন্য বিশেষ ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া বিভিন্ন গন্তব্যে কার্গো ফ্লাইটও পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বিজ্ঞপ্তি

আর্কাইভ থেকে

আরও পড়ুন

স্মার্টফোনে ম্যালওয়্যার ছড়াচ্ছে ১৪ অ্যাপ
ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হলে যা করবেন
গোপন নয় ‘ইনকগনিটো’ মুড, গুগলকে ৫৪ হাজার কোটির জরিমানা
বৈদ্যুতিক গাড়ি আনছে শাওমি
গুগল ক্রোম বাংলায় ব্যবহার করবেন যেভাবে
ডিলিট হওয়া ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পাবেন যেভাবে
ওয়েবসাইটে জি-মেইল অ্যাড্রেস আনসাবস্ক্রাইব করবেন যেভাবে
আইফোন চুরি হলেও আইডির সুরক্ষা দেবে নতুন ফিচার
দেশে সক্রিয় মোবাইল সিমের সংখ্যা জানালেন প্রধানমন্ত্রী
আইফোনের ব্যাটারির আয়ু বাড়ানোর উপায়