মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যানের মৃত্যুতে স্মরণসভা

মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যানের মৃত্যুতে স্মরণসভা
পুঁজিবাজারের তালিকাভুক্ত মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সেলিমের মৃত্যুতে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ জুলাই) ব্যাংকের আয়োজনে এ ভার্চুয়াল স্মরণসভা অনুষ্ঠিত হয়।

ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম প্রধান অতিথি হিসেবে এতে উপস্থিত ছিলেন। তিনি ব্যাংকের ভাইস চেয়ারম্যানের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং তার বর্ণাঢ্য কর্মময় জীবনী তুলে ধরেন।

এছাড়াও ব্যাংকের অন্যান্য পরিচালক ও উদ্যোক্তারা মোহাম্মদ সেলিমের স্মরণে বক্তব্য রাখেন। সবাই তার বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেন।

গত ২৬ জুন মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সেলিম রাজধানীর একটি হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

স্মরণ সভায় যুক্ত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আকরাম হোসেন (হুমায়ুন), নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, অডিট কমিটির চেয়ারম্যান ড. মো. রহমত উল্লাহ, মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এ কে এম সাহিদ রেজা, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান মো. নাসিরউদ্দিন চৌধুরী, পরিচালক মো. আব্দুল হান্নান, এম. আমানউল্লাহ,মোশাররফ হোসেন, এম. এ খান বেলাল, ড. মো. হামিদ উল্লাহ ভূঁঞা, ব্যাংকের উদ্যোক্তা, শহিদুল আহসান, এ এস এম ফিরোজ আলম, মো. শাহাবুদ্দিন আলম, নারগিস আনোয়ার, প্রকৌশলী মো. মনসুরুজ্জামান, বিলকিস বেগম ও শেয়ারহোল্ডারসহ মরহুম মোহাম্মদ সেলিমের পরিবার, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী, এএমডি মতিউল হাসান, ডিএমডিগণ, ঊর্ধ্বতন নির্বাহী ও শাখা ব্যবস্থাপকরা।

সবশেষে দোয়া পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা মো. আব্দুর রাজ্জাক।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন