জামানতবিহীন ঋণ পাবে আউটসোর্সিংয়ের উদ্যোক্তারা

জামানতবিহীন ঋণ পাবে আউটসোর্সিংয়ের উদ্যোক্তারা
আউটসোর্সিং খাতের উদ্যোক্তাদের জন্য সহজ শর্তে জামানতবিহীন সর্বোচ্চ ৫০ লাখ টাকা পর্যন্ত ঋণ দেবে বেসরকরি প্রাইম ব্যাংক।বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (ব্যাক্কো) এর সঙ্গে এ সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে প্রাইম ব্যাংক। এর ফলে ব্যাক্কো এর সদস্যরা প্রাইম ব্যাংক থেকে এ ঋণ সুবিধা পাবেন।

বুধবার (৮ জুলাই) ভার্চুয়াল সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রাহেল আহমেদ এবং ব্যাক্কো এর প্রেসিডেন্ট ওয়াহিদুর রহমান শরীফ আনুষ্ঠানিকভাবে এ সেবার উদ্বোধন করেন। প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী মো. আব্দুল মান্নান।

পরিকল্পনামন্ত্রী বলেন, এটা নতুন একটি উদ্যোগ। আশা করি তথ্যপ্রযুক্তি খাতে বিনিয়োগের মাধ্যমে দেশ সামনের দিকে এগিয়ে যাবে। এই খাতে ঋণ দিয়ে সহযোগিতা করার জন্য প্রাইম ব্যাংককে সাধুবাদ জানান তিনি।

প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক রাহেল আহমেদ বলেন, সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার অভিযানে প্রাইম ব্যাংক বদ্ধপরিকর। এই সংগঠনের পাশাপাশি ইতোপূর্বে আমরা আরও তিনটি সংগঠনের সাথে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছি। তথ্যপ্রযুক্তি খাতে এই ইতোমধ্যে তিন কোটি টাকার উপরে জামানতবিহীন ঋণ বিতরণ করেছে প্রাইম ব্যাংক। শুধু এই খাত নয় ভবিষ্যতে বাংলাদেশের সম্ভাবনাময় সকল খাতেই নতুন নতুন বিনিয়োগের চিন্তা করছে প্রাইম ব্যাংক।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিদেশি ডেবিট কার্ডে অর্থ তোলা বন্ধ করল ইবিএল
এসবিএসি ব্যাংকের নতুন এএমডি নূরুল আজীম
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন
ন্যাশনাল ব্যাংকের নতুন পর্ষদের ৩ কমিটি গঠন
ব্যাংকে চাকরির আবেদনের বয়সসীমা শিথিল
মাসিক সঞ্চয় হিসাব খোলা যাচ্ছে বিকাশ অ্যাপে
ফের এবিবির চেয়ারম্যান সেলিম আর এফ হোসেন
অফিসার পদে ৭৮৭ জনকে নিয়োগ দেবে সরকারি ৫ ব্যাংক
ন্যাশনাল ব্যাংকের নতুন পরিচালক হলেন যারা