অগ্রণী ব্যাংকের শাখা প্রধানদের সঙ্গে এমডির ভার্চুয়াল মিটিং

অগ্রণী ব্যাংকের শাখা প্রধানদের সঙ্গে এমডির ভার্চুয়াল মিটিং
গতকার শনিবার অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস-উল ইসলাম এর সভাপতিত্বে এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আনিসুর রহমান এর কো-আর্ডিনেশনে ব্যাংকের জুন ২০২০ ভিত্তিক পারফরমেন্স ও আগামী ডিসেম্বর ২০২০ এর টার্গেট নিয়ে মিটিং অনুষ্ঠিত হয়েছে।

এতে সকল কর্পোরেট শাখার প্রধান, সকল মহাব্যবস্থাপক ও উপব্যবস্থাপনা পরিচালক মোঃ রফিকুল ইসলাম, মোঃ নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী উপস্থিত ছিলেন।

সভায় মহাব্যবস্থাপক মোঃ মনোয়ার হোসেন, সিএফ ও এবং হেড অফ আইসিসি, কর্পোরেট শাখা এবং সার্কেল সহ ব্যাংকের সার্বিক বিষয়ে জুন ২০২০ ভিত্তিক পারফরমেন্স উপস্থাপন করেন।

ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস-উল ইসলাম সকল সার্কেল প্রধান, অঞ্চল প্রধান, কর্পোরেট শাখা প্রধানগন কে সরকার ঘোষিত প্রণোদনা বিতরন বিষয়ে সঠিক পদক্ষেপ অনুসরনের জন্য দিক নির্দেশনা প্রদান করেন।

অর্ধবার্ষিকীর সমাপনীতে সাফল্য জনক লক্ষ্যমাত্রা ধরে রাখা সহ আগামী ডিসেম্বর ২০২০ এর সমাপনীতে আরো বেশী ব্যাংকের মুনাফা অর্জনের জন্য বিশেষ তাগিদ ও কঠোর নির্দেশনা প্রদান করেন এবং কভিড-১৯ এর কারনে ব্যাংকে কোন গ্রাহক যেন তার সেবা থেকে বঞ্চিত না হয় এবং মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশিত স্বাস্থ্যবিধি সঠিক ভাবে পরিপালনের জন্য নির্দেশনা প্রদান করেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন