গ্রিন ডেল্টার ২০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

গ্রিন ডেল্টার ২০ শতাংশ লভ্যাংশ অনুমোদন
ভার্চুয়ালে বার্ষিক সাধারণ সভা (এজিএম) করে ২০১৯ সালের সমাপ্ত বছরের জন্য ঘোষিত ২০ শতাংশ (৫ শতাংশ স্টক এবং ১৫ শতাংশ নগদ) লভ্যাংশের বিষয়ে শেয়ারহোল্ডারদের অনুমোদন নিয়েছে গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স।

বুধবার (১ জুলাই) গণমাধ্যমে পাঠানো কোম্পানিটির সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনলাইন কনফারেন্সিং ও সম্প্রচার প্ল্যাটফর্মের মাধ্যমে কোম্পানিটির ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এই প্রথম বীমা খাতে কোনো প্রতিষ্ঠান অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে তাদের এজিএম সম্পন্ন করল।

সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আবদুল হাফিজ চৌধুরী। ভার্চুয়াল সভায় কোম্পানির উদ্যোক্তা, পরিচালক ও শেয়ারহোল্ডাররা উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠানটির প্রবৃদ্ধির প্রতি সবসময় সমর্থন ও সহযোগিতার জন্য চেয়ারম্যান কোম্পানির শেয়ারহোল্ডারদের প্রতি তার প্রশংসা ব্যক্ত করেন।

নিরবচ্ছিন্ন গ্রাহক পরিসেবা এবং ব্যবসায়িক পরিচালন নিশ্চিত করতে সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি থেকে কাজের সামঞ্জস্য করার যথাযথ ও আন্তরিক প্রচেষ্টার জন্য গ্রিন ডেল্টা পরিবারের সদস্যদেরকেও তিনি অভিনন্দন ও ধন্যবাদ জানান।

সভায় শেয়ারহোল্ডারদের ধন্যবাদ জানান গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ফারজানা চৌধুরী। একই সঙ্গে বর্তমান সঙ্কটময় পরিস্থিতিতে নিরলসভাবে শ্রেষ্ঠত্ব অর্জনের চেষ্টার জন্য গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের কর্মকর্তা-কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

স্বয়ংক্রিয় গ্রাহক পরিসেবা, ডিজিটালাইজড সমাধান, বীমা সংক্রান্ত বিবিধ গ্রাহকসেবা ভবিষ্যতে আরও উন্নত ও সফলভাবে সম্পাদনের বিষয়ে উচ্চ প্রত্যাশা ব্যক্ত করার পাশাপাশি কোম্পানির সমৃদ্ধির জন্য আর্থিক স্থিতিশীলতা ও টেকসই প্রবৃদ্ধি নিশ্চিতে ধারাবাহিক উদ্ভাবন এবং সর্বোত্তম সেবা প্রদানের প্রতিশ্রুতি দেন কোম্পানির সিইও ফারজানা।

গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক নাসির এ চৌধুরী শেয়ারহোল্ডারদের ক্রমাগত সহায়তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনলাইনে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় শেয়ারহোল্ডাররা তাদের মতামত ব্যক্ত এবং দুর্দান্ত কর্মদক্ষতা, সুদক্ষ ও শক্তিশালী করপোরেট প্রশাসন, আকর্ষণীয় লভ্যাংশ ঘোষণা ও ২০১৯ সালের জন্য বিস্তারিত ও তথ্যবহুল বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা ও পরিচালনা পরিষদের প্রশংসা করেন- বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত