বিকালে ১২ কোম্পানির বোর্ড সভা

বিকালে ১২ কোম্পানির বোর্ড সভা
শেয়ারবাজারে তালিকাভুক্ত ১২ কোম্পানির লভ্যাংশ এবং প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভা আজ (৩০ জুন) বিকালে অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সুত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : সাউথইস্ট ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, সেন্ট্রাল ইন্স্যুরেন্স, ইয়াকিন পলিমার, নুরানী ডাইং, জিকিউ বলপেন, ওয়াটা কেমিক্যাল, বিডি অটোকার্স, স্ট্যান্ডার্ড সিরামিক, কুইনসাউথ টেক্সটাইল, সাফকো স্পিনিং এবং বৃটিশ আমেরিকান ট্যোবাকো কোম্পানি।

কোম্পানিগুলোর মধ্যে সাউথইস্ট ব্যাংকের বিকাল সাড়ে ৩টায়, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের বিকাল ৪টায়, সেন্ট্রাল ইন্স্যুরেন্সের বিকাল ৩টায়, ইয়াকিন পলিমারের বিকাল ৪টায়, নুরানী ডাইংয়ের বিকাল ৩টায়, জিকিউ বলপেনের বিকাল সাড়ে ৩টায়, ওয়াটা কেমিক্যালের বিকাল ৫টায়, বিডি অটোকার্সের বিকাল ৪টায়, স্ট্যান্ডার্ড সিরামিকের বিকাল ৩টায়, কুইন সাউথ টেক্সটাইলের বিকাল ৪টায়, সাফকো স্পিনিংয়ের বিকাল ৩টায় এবং বৃটিশ আমেরিকান ট্যোবাকোর বোর্ড সভা বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে সাউথইস্ট ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও সেন্ট্রাল ইন্স্যুরেন্সের বোর্ড সভায় লভ্যাংশ, ইয়াকিন পলিমার, নুরানী ডাইং, জিকিউ বলপেন, ওয়াটা কেমিক্যাল, বিডি অটোকার্স, স্ট্যান্ডার্ড সিরামিক, কুইনসাউথ টেক্সটাইল ও সাফকো স্পিনিংয়ের বোর্ড সভায় ৯ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং বৃটিশ আমেরিকান ট্যোবাকো কোম্পানি বোর্ড সভায় ৩ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত