রাজশাহীতে একদিনে করোনা থেকে সুস্থ ১১২ জন

রাজশাহীতে একদিনে করোনা থেকে সুস্থ ১১২ জন
রাজশাহী বিভাগে একদিনে করোনাজয় করেছেন ১১২ জন। একইদিনে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ২৬৮ জন। করোনায় প্রাণ হানিয়েছেন আরও একজন।

সোমবার (২৯ জুন) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করে বলেন, একদিনে বিভাগের আট জেলায় ১১২ জন করোনা থেকে সুস্থ হয়েছেন। এর মধ্যে ৯১ জনই বগুড়ার বাসিন্দা। এছাড়া নওগাঁয় নয়জন, পাবনায় আটজন এবং চাঁপানবাবগঞ্জে চারজন করোনাজয় করেছেন।

একইদিনে নতুন করে ২৬৮ জনের করোনা ধরা পড়েছে। এর মধ্যে ৬৯ জনই বগুড়ার বাসিন্দা। এছাড়া নওগাঁয় ৬৭ জন, রাজশাহীতে ৫৮ জন, জয়পুরহাটে ৪২ জন, পাবনায় ১৬ জন, সিরাজগঞ্জে ১৪ জন এবং চাঁপাইনবাবগঞ্জে দুইজনের করোনা ধরা পড়েছে। তবে এদিন করোনা শনাক্ত হয়নি নাটোরে।

করোনা নিয়ে একদিনে বিভাগে একজনের মৃত্যু হয়েছে। তিনি নওগাঁর বাসিন্দা। এ পর্যন্ত বিভাগে পাঁচ হাজার ২৬৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে প্রাণ হারিয়েছেন ৭৩ জন। করোনাজয় করেছেন এক হাজার ৪৫ জন।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের সবশেষ তথ্য অনুযায়ী, এ পর্যন্ত বিভাগে সর্বোচ্চ করোনা ধরা পড়েছে বগুড়ায় দুই হাজার ৭৮২ জনের। এছাড়া রাজশাহীতে ৫৭১ জন, নওগাঁয় ৪৫১ জন, পাবনায় ৪৪৬ জন, সিরাজগঞ্জে ৩৮৩ জন, জয়পুরহাটে ৩৬৬ জন, নাটোরে ১৫৮ জন এবং চাঁপাইনবাবগঞ্জে ১০১ জনের করোনা শনাক্ত হয়েছে।

করোনায় এ পর্যন্ত বিভাগে সর্বোচ্চ প্রাণহানি ঘটেছে বগুড়ায় ৪৮ জনের। এছাড়া পাবনায় আটজন, রাজশাহীতে সাতজন, নওগাঁয় ছয়জন, সিরাজগঞ্জে তিনজন এবং নাটোরে একজনের প্রাণ নিয়েছে করোনা। তবে চাঁপাইনবাবগঞ্জ এবং জয়পুরহাটে করোনায় এখনো কারও মৃত্যু হয়নি।

এ পর্যন্ত বিভাগে সর্বোচ্চ করোনা রোগী সুস্থ হয়েছেন বগুড়ায় ৪৪৩ জন। এছাড়া নওগাঁয় ২১৪ জন, জয়পুরহাটে ১৩৭ জন, রাজশাহীতে ৬৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ৬১ জন, নাটোরে ৫৫ জন, পাবনায় ৪৯ জন এবং সিরাজগঞ্জে ১৮ জন করোনাজয় করেছেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা