এসবিএসি ব্যাংকের ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-০৬-২৯ ১৯:৩৪:৫১

পুঁজিবাজারে আসার অপেক্ষায় থাকা সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের পরিচালনা পর্ষদ গত ৩১ ডিসেম্বর, ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই স্টক লভ্যাংশ।

আজ সোমবার (২৯ জুন) ডিজিটাল প্ল্যাটফরমে অনুষ্ঠিত ব্যাংকের ১০৬তম পর্ষদ সভায় সর্বশেষ বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর লভ্যাংশের এ সুপারিশ করা হয়।

সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এস. এম. আমজাদ হোসেন। ব্যাংকের ভাইস-চেয়ারম্যান তালুকদার আব্দুল খালেক, পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তারিকুল ইসলাম চৌধুরী সভায় অংশ নেন।

সভায় ৩১ ডিসেম্বর ২০১৯ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক বিবরণী অনুমোদন করা হয়। এছাড়া আগামী ১৮ আগস্ট, ২০২০ তারিখে ব্যাংকের ৭ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। ব্যাংকটির ঘোষিত লভ্যাংশ এজিএমে অনুমোদনসাপেক্ষে কার্যকর হবে।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।