ইসলামী ব্যাংকের সঙ্গে বিমানের চুক্তি

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-০১-০৪ ১৯:০১:২৯, আপডেট: ২০২০-০১-০৪ ১৯:১৯:২৪

যাত্রী ও গ্রাহকদের সুবিধা দিতে ইসলামী ব্যাংকের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে এ চুক্তি স্বাক্ষর হয়। সরকারের অতিরিক্ত সচিব ও বিমান বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী (সিইও) মো. মোকাব্বির হোসেন এবং ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এ সময় অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ কায়সার আলী, উপ ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া, সিনিয়র সহ-সভাপতি মো. মিজানুর রহমান ভূঁইয়া ও সিনিয়র অ্যাসিস্ট্যান্ট সহ-সভাপতি নজরুল ইসলাম এবং বিমান বাংলাদেশের ডিরেক্টর প্ল্যানিং এয়ার কমোডর (অব.) মো. মাহবুব জাহান খান, জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মুহাম্মদ সালাহউদ্দিন, জেনারেল ম্যানেজার (ফাইন্যান্স) মো. মিজানুর রশীদ, ডেপুটি জেনারেল ম্যানেজার (জনসংযোগ) তাহের্রা খন্দকারসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তির আওতায় ইসলামী ব্যাংকের সব ভিসা, ডেবিট ও খিদমাহ (ক্রেডিট) কার্ড গ্রাহকধারীরা বিমানের সব অভ্যন্তরীণ ফ্লাইটে ১০ শতাংশ ও আন্তর্জাতিক ফ্লাইটে সর্বোচ্চ ২০ শতাংশ ছাড় পাবেন।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।