'রোহমান্স'-এ ভুগছেন সুস্মিতা ?

'রোহমান্স'-এ ভুগছেন সুস্মিতা ?
শনিবাসরীয় বাজারকে প্রেমের উষ্ণতায় সেঁকে দিল নতুন করে যখন সুস্মিতা ঘনিষ্ঠ ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন: "তুমিই আমার জীবনের রোহমান্স।"

রোহমানের জন্মদিনে হৃদয় ছোঁয়া পোস্ট সুস্মিতার পোস্টে কাছাকাছি রোহমান-সুস। তুমি আমাদের জীবনের দেবদূত" লিখেছেন তিনি। সুস্মিতা এর সঙ্গে সম্পর্কে থাকায় সব জায়গাতেই বহুল প্রচারিত এই মডেল। সেই প্রচার শনিবাসরীয় বাজারকে প্রেমের উষ্ণতায় সেঁকে দিল নতুন করে যখন সুস্মিতা ঘনিষ্ঠ ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন: "তুমিই আমার জীবনের রোহমান্স।" একই সঙ্গে বার্থডে বয়কে "Babushhhh" বলেও সম্বোধন করেন। বলেন, "তোমার জীবনের তিন পরি তোমায় ভীষণ ভালোবাসে।" উত্তরে রোহমান জানান: "তুমিই আমায় সম্পূর্ণ করলে।"

দুই মেয়ে আর প্রেমিককে নিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন সেন সুন্দরী। চার জনের একসঙ্গে শরীরচর্চার ভিডিও সোশ্যালে শেয়ার করে। ক্যাপশন, "একে অন্যের উৎসাহ বাড়াচ্ছি"।

নতুন বছরে রোহমানের সঙ্গে নিজের ফটো দিয়ে সুস্মিতা ক্যাপশনে লেখেন: "অবশেষে উত্তর পেলাম। তুমিই আমার প্রশ্নের সেই উত্তর।" এভাবেই ভালোবাসার কথা স্বীকার করেছেন সেনসেশন। নভেম্বরে মেয়েদের নিয়ে সাড়ম্বরে নিজের জন্মদিন পালন করেছেন সুস্মিতা। তখনও সঙ্গে ছিলেন রোহমান।

শেষবার বড়পর্দায় দেখা গেছে সুস্মিতা সেনকে। সৃজিত মুখোপাধ্যায়ের বাংলা ছবি Nirbaak-এ। আপাতত প্রাক্তন বিশ্বসুন্দরী চর্চায় তাঁর থেকে ছোট মডেল রোহমান শালের সঙ্গে সম্পর্কে জড়িয়ে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে