ঘরে বসেই ইন্টারনেট ব্যাংকিংয়ের নিবন্ধন মিডল্যান্ড ব্যাংকের

ঘরে বসেই ইন্টারনেট ব্যাংকিংয়ের নিবন্ধন মিডল্যান্ড ব্যাংকের
মিডল্যান্ড ব্যাংক লিমিটেড (এমডিবি) ইন্টারনেট ব্যাংকিং অ্যাপ্লিকেশন, ‘মিডল্যান্ড অনলাইন’ এর নিবন্ধন প্রক্রিয়াকে আরও সহজ করেছে।

এখন কোভিড-১৯ সংক্রমণের জন্য গ্রাহকদের ডিজিটাল ব্যাংকিং ব্যবহার ক্রমবর্ধমানভাবে বেড়েছে। ব্যাংকের গ্রাহকরা এখন থেকে শাখায় না যেয়েও নিজেই যে কোনো স্থান থেকে সাইন-আপ করে মিডল্যান্ড ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং অ্যাপ্লিকেশন ‘মিডল্যান্ড অনলাইন’ চালু করতে পারবেন।

মঙ্গলবার মিডল্যান্ড ব্যাংকের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তি জানানো হয়, স্ব-নিবন্ধকরণ প্রক্রিয়াটির মাধ্যমে গ্রাহকরা এই লিংকে ibanking.midlandbankbd.net যেয়ে কয়েক মিনিটের মধ্যেই কয়েকটি সাধারণ ধাপ সম্পন্ন করে ‘মিডল্যান্ড অনলাইন’ - ইন্টারনেট ব্যাংকিংয়ে লগইন করতে পারবেন।

নিরাপত্তা নিশ্চিত করতে এসএমএস এবং ইমেইলে এ টু-ফ্যাক্টর আথেনটিকেসনের মাধ্যমে যাচাই করা হয়। করোনাভাইরাস প্রাদুর্ভাবের মধ্যে এখন দেশব্যাপী লকডাউন চলাকালীন সময়ে যারা বাড়িতে থেকে ব্যাংকিং করা পছন্দ করেন, এই পরিষেবাটি তাদেরকে অনেক উপকৃত করবে।

গ্রাহকরা ‘মিডল্যান্ড অনলাইন’ - ইন্টারনেট ব্যাংকিংয়ে লগইন করে মিডল্যান্ড ব্যাংক এবং অন্যান্য ব্যাংক অ্যাকাউন্টের মধ্যে রিয়েল-টাইমে টাকা স্থানান্তর করতে পারবেন। মিডল্যান্ড ব্যাংকসহ অন্যান্য ব্যাংক ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করতে পারবেন। ইউটিলিটি বিল পরিশোধ এবং মোবাইল রিচার্জ করতে পারবেন। তারা রিয়েল-টাইম অ্যাকাউন্ট ব্যালেন্স অনুসন্ধান, অ্যাকাউন্টের বিবরণী, চেক বইয়ের অনুরোধ করতে পারবেন। এফডিআর এবং আমানত প্রকল্পের বিবরণ এবং ফিক্সড ডিপোজিট একাউন্ট ও ডিপিএস একাউন্ট খুলতে পারেন। এ ছাড়া মিডল্যান্ডের অনলাইনের মাধ্যমে যে কোনো বিকাশ নম্বরে ফান্ড ট্রান্সফারও করা যাবে।

এই সেবাটি উদ্বোধন করে মিডল্যান্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান বলেন, মিডল্যান্ড ব্যাংক ডিজিটাল ব্যাংকিং সমাধানের ক্ষেত্রে সর্বদাই অগ্রণী ভূমিকা পালন করে। আমরা বিশ্বাস করি ডিজিটাল ব্যাংকিং হলো ভবিষ্যতের ব্যাংকিং, যেহেতেু গ্রাহকরা এখন ঘরে বসেই ২৪/৭ ভিত্তিতে ব্যাংকিং করতে চান।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিদেশি ডেবিট কার্ডে অর্থ তোলা বন্ধ করল ইবিএল
এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
এসবিএসি ব্যাংকের নতুন এএমডি নূরুল আজীম
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন