সাউথইস্ট ব্যাংকের “ভিসা ডুয়েল কারেন্সী ডেবিট কার্ড” উদ্বোধন

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-০১-০৪ ০১:১৬:৩৪

সাউথইস্ট ব্যাংকের গ্রাহকদের জন্য অত্যাধুনিক ইএমভি চিপ সুবিধা সম্বলিত “ভিসা ডুয়েল কারেন্সী ডেবিট কার্ড” এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্ডের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

সাউথইস্ট ব্যাংকের সেভিংস, কারেন্ট এবং শর্ট নোটিশ ডিপোজিট একাউন্টের গ্রাহকগণ বিদেশ ভ্রমণের ক্ষেত্রে ভিসা ডুয়েল কারেন্সী ডেবিট কার্ড ব্যবহার করে কোন রকমের ফি ছাড়াই পাসপোর্ট এন্ডোর্স করে নির্ধারিত ট্রাভেল কোটায় অনুমোদিত অর্থ খরচ করতে পারবেন।

অত্যাধুনিক ইএমভি চিপ এবং পিনভিত্তিক ভিসা ডুয়েল কারেন্সী ডেবিট কার্ড ব্যবহার করে বিশ্বের যে কোন প্রান্ত থেকে দিন-রাত ২৪ ঘন্টায় ভিসা ব্র্যান্ডেড এটিএম মেশিনের মাধ্যমে নগদ অর্থ উত্তোলন এবং যে কোনো মার্চেন্ট থেকে কেনাকাটা করা যাবে।

এছাড়াও এই কার্ড ব্যবহার করে গ্রাহকরা দেশ ও বিদেশের যে কোনো স্থানে চিকিৎসা, ভ্রমণ, বিনোদনে লেনদেন করতে পারবেন।

“ভিসা ডুয়েল কারেন্সী ডেবিট কার্ড” ব্যবহার করে থ্রি-ডি নিরাপত্তায় ই-কমার্সেও লেনদেন করা যাবে আরো সহজ, স্বাচ্ছন্দ্যপূর্ণ ও অধিকতর নিরাপদে।

এছাড়াও সাউথইস্ট ব্যাংক “ভিসা ইন্টারন্যাশনাল ডেবিট কার্ড” এর উদ্বোধন করেছে যা মার্কিন মুদ্রার ফরেন কারেন্সী (এফসি) একাউন্ট, রেসিডেন্ট ফরেন কারেন্সী ডিপোজিট একাউন্ট (আরএফসিডি) এবং এক্সপোর্ট রিটেনশন কোটা (ইআরকিউ) একাউন্টের বিপরীতে গ্রহণ করা যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে, সাউথইস্ট ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো: হাবিবুর রহমান ও উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী আজিজুর রহমানসহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।