সীতাকুণ্ডে করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু

সীতাকুণ্ডে করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু
চট্টগ্রামের সীতাকুণ্ডে করোনা উপর্সগ নিয়ে এক পুলিশ সদস্যসহ দুজন মারা গেছেন। তারা হলেন- এসআই একরামুল ইসলাম ও সাবেক সিবিএ নেতা শাহ আলম।

সর্দি ও জ্বরে ভুগে মারা গেছেন সীতাকুণ্ড মডেল থানার সহকারী পরিদর্শক (এসআই) একরামুল ইসলাম (৪৫)। শুক্রবার রাতে পৌর সদরের ভূঁইয়া টাওয়ারে তিনি মৃত্যুবরণ করেন। শনিবার সকালে স্বাস্থ্যকর্মী ও পুলিশ সদস্যরা লাশ উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে জানাজা শেষে একরামের বাড়িতে লাশ পাঠানো হয়।

এ ছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন উপজেলার আফতাব অটোমোবাইল ফ্যাক্টরির শ্রমিক ও সাবেক সিবিএ নেতা শাহ আলম (৫৫)। তিনি পরিবার নিয়ে উপজেলার পাক্কা রাস্তার মাথার পশ্চিমে বসবাস করেন। শনিবার দুপুর ২টার সময় করোনা উপসর্গ নিয়ে হাসপাতালের গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ দিকে সীতাকুণ্ড মডেল থানার ওসি (ইন্টেলিজেন্স) সুমন বণিকসহ ৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১২১ জন।
সীতাকুণ্ড থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা বলেন, করোনা উপসর্গ নিয়ে একরামুল ইসলাম নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তার বাড়ি কুমিল্লার লাকসামে। এ ছাড়া ওসি (ইন্টেলিজেন্স) সুমন বণিক এবং থানার গাড়িচালক তৌহিদুল ইসলাম করোনা আক্রান্ত হয়েছেন।

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ বলেন, পুলিশ সদস্যের লাশ এখানে আনা হলে তার নাক-মুখে ফেনা দেখা যায়। পুলিশ সদস্যরা জানায় তার জ্বর ও শ্বাসকষ্ট ছিল। আমরা তার নমুনা সংগ্রহ করেছি। রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা