Connect with us

কর্পোরেট সংবাদ

ঢাবি শিক্ষার্থীদের বাস উপহার দিল এনআরবিসি ব্যাংক

Published

on

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষক-শিক্ষার্থীদের গবেষণাকর্মে সহায়তার জন্য অত্যাধুনিক শীতাতপ নিয়ন্ত্রিত (এসি) একটি বাস উপহার দিয়েছে এনআরবিসি ব্যাংক। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার (১৭ আগস্ট) সকালে ঢাবি নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আয়োজিত অনুষ্ঠানে উপাচার্য (ভিসি) অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের কাছে বাসটি হস্তান্তর করেন ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল।

এসময় বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি (প্রশাসন) অধ্যাপক ড. মুহম্মদ সামাদ, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, ব্যাংকের স্বতন্ত্র পরিচালক ও ঢাবি ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. রাদ মুজিব লালন, ব্যাংকের ডিএমডি ও সিফও হারুনুর রশিদ, সাপোর্ট অ্যান্ড সার্ভিসেস বিভাগের প্রধান মেজর (অব.) পারভেজ হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূঁইয়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটে ছাত্র প্রতিনিধি মো. সাদ্দাম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, এই আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপরিবারে নির্মমভাবে নিহত হন। তাঁর শোককে শক্তিতে রুপান্তরিক করার প্রয়াসে এনআরবিসি ব্যাংকের এই উদ্যোগ প্রশংসনীয়। বঙ্গবন্ধুর স্বপ্ন ও আদর্শ বাস্তবায়ন করা প্রকৃতঅর্থে তাঁকে ধারণ করা। বিশ্ববিদ্যালয়ের উন্নয়নকল্পে এনআরবিসি ব্যাংকের এই উদ্যোগ স্মরণীয় হয়ে থাকবে।

Nogod-22-10-2022

বিএসইসি চেয়ারম্যান অধ্যাপক ড. শিবলী রুবাইয়াত-উল-ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা-গবেষণাকাজ এগিয়ে নেওয়া সরকারের একার পক্ষে সম্ভব নয়। পৃথিবীর সবদেশে শিক্ষা-গবেষণায় বেসরকারি খাতের অংশগ্রহণ রয়েছে। এনআরবিসি ব্যাংকের এই উপহার বিশ্ববিদ্যালয়ের গবেষণা কাজকে এগিয়ে নিতে সহায়তা করবে। তিনি বলেন, দেশের নেতৃত্ব তৈরিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গুরুত্ব অপরিসীম। সব খাতের নেতৃত্ব এখান থেকে তৈরি হয়। এই বিশ্ববিদ্যালয় উন্নয়ন হলে দেশের উন্নয়ন সহজ হবে।

এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল বলেন, দেশের ইতিহাস ঐতিহ্যের সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয় ওতপ্রোতভাবে সম্পৃক্ত। দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ এটি। ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাশে দাঁড়াতে পেরে আমরা গর্বিত। এই বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রয়োজনে সবসময় পাশে দাঁড়াতে প্রস্তুত এনআরবিসি ব্যাংক।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, এনআরবিসি ব্যাংকের কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) তহবিলের শিক্ষাখাত থেকে এই উপহার প্রদান করা হয়। ৪২টি আসনবিশিষ্ট শীতাতপ নিয়ন্ত্রিত বড় বাস এটি।

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Advertisement

কর্পোরেট সংবাদ

জেসিআই ঢাকা ওয়েস্ট ও বিক্রয় ডট কম’র মধ্যে চুক্তি

Published

on

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম এবং জেসিআই (জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল) ঢাকা ওয়েস্ট-এর মধ্যে সম্প্রতি একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। চুক্তি অনুযায়ী জেসিআই ঢাকা ওয়েস্ট এবং জেসিআই বাংলাদেশের সকল মেম্বার বিক্রয়ের যেকোনো ক্যাটাগরিতে ৩ মাস এবং ৬ মাসের মেম্বারশিপ প্যাকেজে ৪২% পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কমের হেড অব কর্পোরেট সেলস সঞ্জয় বিশ্বাস, হেড অব মার্কেটিং মোঃ আরিফিন হোসাইন এবং জেসিআই ঢাকা ওয়েস্টের লোকাল প্রেসিডেন্ট মুহাম্মাদ আলতামিশ নাবিল, লোকাল ডিরেক্টর ইকবাল হোসেন ইকু, লোকাল ট্রেজারার সুজাউর রহমান ইমন এবং অন্যান্য কর্মকর্তাগণ।

বিক্রয়-এর ‘মেম্বারশিপ’ ফিচার মূলত গ্রাহকদের অনলাইন ব্যবসাকে অনন্য একটি উচ্চতায় নিয়ে যেতে সাহায্য করে। ব্যবসার প্রসারের প্রয়োজনে যেকোনো গ্রাহক মেম্বারশিপ সার্ভিসের আওতায় বিক্রয়-এ একটি ভার্চুয়াল শপ তৈরি করতে পারবেন এবং গ্রাহকেরা সেখান থেকে সরাসরি যোগাযোগ করে পণ্য বা সার্ভিস কিনতে পারবেন। যেসব উদ্যোক্তা বাংলাদেশের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে অমূল্য অবদান রাখছেন, তাদের নিয়ে কাজ করছে জেসিআই। দেশব্যাপী তরুণ উদ্যোক্তাদের প্রশিক্ষণ দিতে অবিরাম কাজ করে চলেছে এই আন্তর্জাতিক সংস্থাটি।

সঞ্জয় বিশ্বাস বলেন, “বাংলাদেশ তারুণ্য নির্ভর দেশ আর জেসিআই বাংলাদেশ যেমন সমাজের পরিবর্তনে অঙ্গীকারবদ্ধ তরুণদের নিয়ে কাজ করে চলেছে। তেমনি দেশের ক্ষুদ্র ও মাঝারি আকারের ব্যবসাগুলোকে এগিয়ে নিয়ে যাওয়ার এক অনন্য মাধ্যম বিক্রয় ডট কম। আমার বিশ্বাস জেসিআই এবং বিক্রয় এর পার্টনারশিপ শুধু ব্যবসাক্ষেত্রেই নয়, উদ্যোক্তাদের সৃজনশীল ও উদ্ভাবনী চিন্তায় বিশ্বাসী করে তুলার ক্ষেত্রে সহায়ক হবে।”

Nogod-22-10-2022

আলতামিশ নাবিল বলেন, “জেসিআই মূলত ওয়ার্ল্ড ইয়ুথ নেটওয়ার্ক দ্বারা পরিচালিত একটি কমিউনিটি। আমি আশা করি দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডট কম-এর সাথে পার্টনারশিপ জেসিআই মেম্বারদের এই প্ল্যাটফর্মটি ব্যবহার করে তাদের উদ্যোক্তা হিসেবে নিজেদের পরিকল্পনা বাস্তবায়নে সাহায্য করবে।”

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

এসবিএসি ব্যাংকের দারুস সালাম শাখা উদ্বোধন

Published

on

সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিঃ এর ৮৬ তম দারুস সালাম রোড শাখা মিরপুর-১, ৫/এইচ সংহিতা ভবনে উদ্বোধন করা হয়েছে।

জনাব হাবিবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসবিএসি ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লা। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ব্যাংকের অন্যতম পরিচালক মোহাম্মদ নাজমুল হক।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক নুরুল আজীম, এ.কে.এম.রাশেদুল হক চৌধুরী, প্রধান কার্যালয়ের বিভিন্ন ডিভিশনের প্রধানগণ এবং স্থানীয় ব্যবসায়ীবৃন্দসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

‘ক্যাপিটালাইজার ২০২২’ প্রতিযোগিতার বিজয়ী দলের নাম ঘোষণা

Published

on

দেশের সর্ববৃহৎ বিনিয়োগ বিষয়ক প্রতিযোগিতা ‘ক্যাপিটালাইজার ২০২২’ এর বিজয়ী দলের নাম ঘোষণা করা হয়েছে। প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছে বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালস এর এডভার্স সিলেকশন।

বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে ১৩০টি দল নিয়ে আয়োজিত প্রতিযোগিতাটির চূড়ান্ত পর্যায়ের জন্য নির্বাচিত হয় ৬ দল। মেটলাইফের পৃষ্ঠপোষকতায় প্রতিযোগিতার আয়োজন করে বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালস। এ প্রতিযোগিতার সহযোগী পার্টনার ছিল প্রথম আলো।

বিজয়ী দল এডভার্স সিলেকশনের সদস্যরা হলেন, নাফিস কাজি, মাহিমা তাবাসসুম এবং তাহমিদ আহনাফ। বিজয়ীরা ফিন্যান্স ও ব্যাঙ্কিং বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী। প্রতিযোগিতায় দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুটি দল, যথাক্রমে ওভাররাইটার্স এবং ফ্লোর প্রাইস।

ক্যাপিটালাইজার ২০২২-এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) চেয়ারম্যান মোহাম্মাদ জয়নুল বারী।

Nogod-22-10-2022

অনুষ্ঠানের গেস্ট অফ অনার ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালসের উপাচার্য মেজর জেনারেল মোঃ মাহবুব-উল আলম। বিশেষ অতিথি ছিলেন মেটলাইফ এর বাংলাদেশ, মালয়শিয়া, নেপাল ও ভিয়েতনাম অঞ্চলের প্রধান এলেনা বুটারোভা এবং মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, একই বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. খন্দকার মোকাদ্দেম হোসেন। সাথে উপস্থিত ছিলেন এই বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোয়াজ্জেম হোসেন।

মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, “আমরা ক্যাপিটালাইজার প্রতিযোগিতার দ্বিতীয় সংস্করণের জন্য আমাদের সহযোগিতা অব্যাহত রাখতে পেরে আনন্দিত। এই প্রতিযোগিতা শিক্ষার্থীদের বিশ্লেষণাত্মক এবং ব্যবসায়িক দক্ষতা প্রদর্শন ও বিকাশের সুযোগ দেয়। এই প্রতিযোগিতা থেকে অর্জিত অভিজ্ঞতা অংশগ্রহণকারীদের ব্যবসায়িক খাতে সফল ক্যারিয়ার গড়তে সাহায্য করবে।”

বিইউপি ফিন্যান্স সোসাইটির মডারেটর সহকারী অধ্যাপক ফারহানা ইয়াসমিন বলেন, “আর্থিক ব্যবস্থাপনা এবং পুঁজি বিনিয়োগে বেশকিছু জটিল কৌশলের আশ্রয় প্রয়োজন হয়। আর এই কৌশলগুলির মাধ্যমে কাঙ্খিত এবং সঠিক লক্ষ্যে পৌঁছাতে লাগে সূক্ষ্ম সংখ্যাগত দক্ষতা ও উপস্থিত বুদ্ধির। এতে কোনো সন্দেহ নেই যে, এই বছরের ‘ক্যাপিটালাইজার ২০২২’-এর ফাইনালিস্টরা প্রতিযোগিতায় এতদূর আসার জন্য তাদের যোগ্যতা এবং সৃজনশীলতার প্রমাণ দিয়েছে। আমি প্রতিটি দলকে অভিনন্দন জানাই, এবং আমি আমাদের ভবিষ্যত প্রজন্মের ব্যাপারে যথেষ্ট আশাবাদী কারণ বিজয়ীরা তাদের সমাধানগুলোতে যথেষ্ট দক্ষতা এবং পরিপক্কতা দেখিয়েছে।“

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

আইসিএবি অ্যাওয়ার্ড পেল মার্কেন্টাইল ব্যাংক

Published

on

২০২১ সালের সেরা বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য ২২তম আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ড অর্জন করেছে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড । ব্যাংকটি তিনটি ক্যাটাগরিতে যথাক্রমে বেসরকারি ব্যাংক ক্যাটাগরিতে যৌথভাবে তৃতীয়, কর্পোরেট গভর্নেন্স ডিসক্লোজারস ক্যাটাগরিতে যৌথভাবে তৃতীয় এবং ইন্টিগ্রেটেড রিপোর্টিং ক্যাটাগরিতে এককভাবে তৃতীয় স্থান অর্জন করেছে।

শনিবার (৩ ডিসেম্বর) রাজধানীর সোনারগাঁও হোটেলে আইসিএবি কর্তৃক আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, এমপি, মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী এবং সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডির হাতে পুরস্কারসমূহের ক্রেস্ট ও সনদ তুলে দেন।

অনুষ্ঠানে মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক মোহাম্মদ মুসলিম চৌধুরী, বিএসইসির চেয়ারম্যান ড. শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, এফআরসি চেয়ারম্যান ডঃ মোঃ হামিদ উল্লাহ্ ভূঁঞা, আইসিএবির সভাপতি মোঃ শাহাদাত হোসেন, এফসিএ ও চেয়ারম্যান (আরসিপিএআর) মোহাম্মদ হুমায়ুন কবির এফসিএ প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মার্কেন্টাইল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও হাসনে আলম এবং ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

অর্থসংবাদ/কেএ

Nogod-22-10-2022
শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

এবারও আর্থিক সেবা খাতে শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলো বাংলাদেশ ফাইন্যান্স

Published

on

আবারও ‘আর্থিক সেবা খাতে’শ্রেষ্ঠত্বের পুরস্কার জিতে নিলো বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড। ২০২১ সালে সেরা আর্থিক প্রতিবেদন প্রকাশের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ ফাইন্যান্সকে পুরস্কৃত করেছে ইন্সটিটিউট অব চার্টার্ড একাউন্টেন্টস অব বাংলাদেশ।

শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ১৫টি ক্যাটাগরিতে ৫১টি প্রতিষ্ঠান ও সংস্থাকে এ পুরস্কার দেওয়া হয়।

‘গেলো বারের মতো আর্থিক সেবা খাতে’ বাংলাদেশ ফাইন্যান্স দ্বিতীয় স্থান অর্জন করেছে। এ খাতে প্রথম হয়েছে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড আর তৃতীয় পুরস্কার গেছে আইপিডিসি এর ঘরে।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি’র হাত থেকে বাংলাদেশ ফাইন্যান্সের পক্ষে দ্বিতীয় সেরার পুরস্কার নেন প্রতিষ্ঠানটির অডিট কমিটির চেয়ারম্যান ও স্বতন্ত্র পরিচালক মো. রোকনুজ্জামান এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. কায়সার হামিদ।

Nogod-22-10-2022

আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় এমডি বলেন, বাংলাদেশ ফাইন্যান্সের ধারাবাহিক উন্নতির বহিঃপ্রকাশ আবারও আইসিএবি অ্যাওয়ার্ড প্রাপ্তি; যা অদূর ভবিষ্যতে অব্যাহত থাকবে বলে জানান তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মহা-হিসাব নিরীক্ষ ও নিয়ন্ত্রক মুসলিম চৌধুরী, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান ড. শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, আইসিএবি’র সভাপতি মো. শাহাদাত হোসাইন।

পুরস্কারপ্রাপ্তদের তালিকায় আরও রয়েছে- সরকারি ব্যাংক খাতে জনতা ব্যাংক ও সোনালী ব্যাংক; বেসরকারি ব্যাংক ক্যাটাগরিতে ব্যাংক এশিয়া-শাহজালাল ইসলামী ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক-মার্কেন্টাইল ব্যাংক; ম্যানুফ্যাকচারিং খাতে ব্রিটিশ-আমেরিকান টোব্যাকো, ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ এবং রেকিট বেনকিজার, বিমা খাতে গ্রীণ ডেল্টা-রিল্যায়েন্স, রিলায়েন্স ইন্স্যুরেন্স এবং সিটি জেনারেল ইন্স্যুরেন্স; ডাইভারসিফায়েড হোল্ডিংস খাতে এসিআই লিমিটেড, কমিউনিকেশন ও আইটি খাতে রবি ও গ্রামীন ফোন, পাবলিক সেক্টরে ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড, ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ লিমিটেড, বাংলাদেশ ইনফ্রাস্ট্রাকচার ফাইন্যান্স ফান্ড লিমিটেড, এনজিওতে ব্রাক, কোডেক, সাজিদা ফাউন্ডেশন, সোসাইটি ফর সোস্যাল সার্ভিস এবং শক্তি ফাইন্ডেশন; সার্ভিস সেক্টরে ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট।

এছাড়াও করপোরেট গভর্নেন্সে ব্যাংক এশিয়া, আইডিএলসি, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, লংকাবাংলা ফাইন্যান্স, ব্রিটিশ-আমেরিকান টোব্যাকো, মার্কেন্টাইল ব্যাংক, বিদ্যুৎ ও জ্বালানী খাতে সামিট পাওয়ার ও ইউনাইটেড পাওয়ার এবং অবকাঠামো ও নির্মাণ খাতে পুরস্কৃত হয়েছে ইস্টার্ন হাউজিং লিমিটেড।

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
Advertisement
December 2022
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

কর্পোরেট সংবাদ

ক্যাম্পাস টু ক্যারিয়ার

ফেসবুকে অর্থসংবাদ