নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৭৭ জন

নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৭৭ জন
নোয়াখালীতে এক দিনে সর্বোচ্চ ৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩৫২ জন। এর মধ্যে বেগমগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে এক জন মারা গেছে। মোট মৃত্যু হয়েছে ৫ জনের।

শনিবার বিষয়টি সংবাদ মাধ্যমকে জানান জেলা সিভিল সার্জন মোমিনুর রহমান।

তিনি বলেন, গত ২১ ও ২২ মে তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যবে পাঠানো হয়। পরে ২২ মে রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ১৯ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে স্থাপিত অস্থায়ী করোনা হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৩০০ জন নিজ নিজ বাড়িতে চিকিৎসা সেবা নিচ্ছেন। বয়স্ক এক ব্যক্তিকে ঢাকায় চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ২৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ৫ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

তিনি আরও বলেন, শনাক্ত হওয়া প্রায় সবাই জ্বর ও কাশিতে ভুগছিল। নোয়াখালীর ৩৫২ জনের মধ্যে উপজেলা ভিত্তিক বেগমগঞ্জে উপজেলায় সর্বোচ্চ ১৭৮ জন, সদরে ৪১ জন, চাটখিলে ২৬, সোনাইমুড়ীতে ১৮, কবিরহাটে ৫৪ জন, কোম্পানীগঞ্জে ৭ জন, সেনবাগে ১১ জন, হাতিয়া ৬ জন ও সুবর্ণচরে ১১ জন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা