জনতা ব্যাংকে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

জনতা ব্যাংকে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত
জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় উদ্যাপনের লক্ষ্যে জনতা ব্যাংক লিমিটেড দিনব্যাপী নানা কর্মসূচী পালন করে। এর মধ্যে জাতীয় পতাকা অর্ধনমিতকরন, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সূর্য উদয়ের সাথে সাথে ব্যাংকের চেয়ারম্যান ড. এস. এম. মাহফুজুর রহমান প্রধান কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন ও অর্ধনমিত করেন। পরে তিনি ব্যাংকের নির্বাহী কর্মকর্তাদের নিয়ে প্রধান কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করেন। সকাল ৮ টায় ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মোঃ আব্দুছ ছালাম আজাদ, পরিচালকবৃন্দসহ সকল স্তরের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে নিয়ে ধানমন্ডিস্থ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ১০ টায় ব্যাংকের ধানমন্ডি কর্পোরেট শাখায় জাতির পিতার ৪৭ তম শাহাদাত বার্ষিকীর আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মোঃ আব্দুছ ছালাম আজাদের সভাপতিত্বে সভায় ব্যাংকের চেয়ারম্যান ড. এস. এম. মাহফুজুর রহমান, পরিচালক অজিত কুমার পাল, এফসিএ, জিয়াউদ্দিন আহমেদ, ও মেশকাত আহমেদ চৌধুরীসহ ডিএমডিবৃন্দ, সিবিএ সাধারণ সম্পাদক মোঃ আনিছুর রহমান ও অন্যান্য অফিসার সংগঠনের নেতৃবৃন্দ সভায় বক্তব্য রাখেন। ১৫ আগস্টে জাতির পিতাসহ তাঁর পরিবারের সকল শহীদের বিদেহী আত্মার শান্তি কামনা করে খতমে কোরআন ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করে জনতা ব্যাংক। বিজ্ঞপ্তি

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন