সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতাসহ নিহত ৩

সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতাসহ নিহত ৩
পাবনায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ তিনজন নিহত হয়েছেন। শনিবার রাত ১২টার দিকে পাবনা-পাকশী সড়কের সদর উপজেলার নাজিরপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী আওয়ামী লীগ নেতা আব্দুর মজিদ শেখ (৫৪) এবং তার বন্ধু ব্যবসায়ী ইকবাল হোসেন (৫৩) মারা যান।

এ ছাড়া আটঘরিয়ায় উপজেলার মাজপাড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী হৃদয় হোসেন (১৮) নামে এক যুবক মারা যান।

নিহত আব্দুল মজিদ শেখ পাবনার বেড়া উপজেলার নাটিয়াবাড়ি মহল্লার মোহাম্মদ শেখের ছেলে। তিনি রাজনারায়ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। নিহত ইকবাল হোসেন পাবনা পৌরসভার কৃষ্ণপুর মহল্লার ইয়াকুব হোসেনের ছেলে এবং হৃদয় হোসেন আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়নের পাড়ামোহন গ্রামের আব্দুর রশিদের ছেলে।

পাবনা সদর থানার ওসি আমিনুল ইসলাম জানান, নিহতদের লাশ পাবনা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হবে।

এদিকে আটঘরিয়া থানার ওসি নয়ন কুমার জানান, শনিবার রাতে একটি অটোরিকশার সঙ্গে হৃদয়ের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলচালক হৃদয় হোসেন গুরুতর আহত হন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান। এ সময় মোটরসাইকেলে থাকা আরও দুজন আহত হন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা