বিসিবির রুদ্ধদ্বার বৈঠক, সাকিবকে নিয়ে আসবে চূড়ান্ত সিদ্ধান্ত

বিসিবির রুদ্ধদ্বার বৈঠক, সাকিবকে নিয়ে আসবে চূড়ান্ত সিদ্ধান্ত
এশিয়া কাপের স্কোয়াডে থাকছেন তো সাকিব আল হাসান? নাকি তাকে বাদ দিয়ে ঘোষণা হবে দল? এ নিয়ে ধানমন্ডির বেক্সিমকো অফিসে রুদ্ধদ্বার বৈঠকে বসেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কয়েকজন ঊর্ধ্বতন কর্তা। যেখানে উপস্থিত আছেন খোদ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এই বৈঠকে সাকিবের ভবিষ্যৎ নিশ্চিত হতে পারে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে গুরুত্বপূর্ণ এ বৈঠক শুরু হয়। বিসিবি সভাপতির সঙ্গে বৈঠকে আছেন ক্রিকেট অপারেশন্স কমিটর চেয়ারম্যান জালাল ইউনুস এবং বিসিবি পরিচালক মাহবুব আনাম ও এনায়েত হোসেন সিরাজ। এ ছাড়া প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবং বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী এই বৈঠকে আছেন।

সমস্যাটা মূলত তৈরি হয়েছে বেটউইনার ইস্যুতে। ক্রিকেটসহ সবধরনের খেলার সংবাদ প্রকাশ করে ‘বেটউইনার’ নিউজ ডটকম। নতুন ক্রীড়াভিত্তিক এই নিউজ সাইটের শুভেচ্ছা দূত হিসেবে যুক্ত হয়েছেন সাকিব। কোনো ক্রীড়াভিত্তিক ওয়েবসাইটের শুভেচ্ছা দূত হিসেবে দায়িত্ব পালন করা খারাপ কিছু নয়। তবে বিপত্তি হচ্ছে, বেটউইনার নিউজ বেটউইনার ডট কমের অঙ্গ প্রতিষ্ঠান। যা অনলাইনে জুয়া খেলার একটি মাধ্যম।

বোর্ড চাইছে নিজেদের ভাবমূর্তি রক্ষা করতে এবং সাকিব যে ‘ভুল’ পথে পা বাড়িয়েছেন, সেখান থেকে তাকে ফিরিয়ে আনতে। এজন্য তার সঙ্গে আলোচনা হয় কয়েকদফা। বোর্ড সূত্রে জানা গেছে, আনুষ্ঠানিকভাবে মঙ্গলবার ছিল সাকিবের সেই সিদ্ধান্ত জানানোর শেষ সময়। কিন্তু বুধবার রাত পর্যন্ত সাকিবের থেকে কোনো সাড়া পায়নি বিসিবি।

এজন্য আজ দুপুর পর্যন্ত সাকিবের সিদ্ধান্তের অপেক্ষা করবে ক্রিকেট বোর্ড। এরপরই তারা চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। বোর্ডের আরেকটি সূত্র জানিয়েছে, সাকিবকে নিয়ে এবং সাকিবকে ছাড়া দুটি দল প্রস্তুত করে রেখেছেন নির্বাচকরা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়