মাইক্রোসফটের তিনটি পার্টনার অ্যাওয়ার্ড জিতল ইজেনারেশন

মাইক্রোসফটের তিনটি পার্টনার অ্যাওয়ার্ড জিতল ইজেনারেশন
দেশের শীর্ষস্থানীয় সফটওয়্যার টেকনােলজি প্রতিষ্ঠান ইজেনারেশন বিশ্বের শীর্ষ সফটওয়্যার জায়ান্ট মাইক্রোসফটের তিনটি মর্যাদাপূর্ণ পুরস্কার জিতেছে। সম্প্রতি রাজধানীর শেরাটন হােটেলে ‘মাইক্রোসফট পার্টনার লিডারশীপ ফোরাম বাংলাদেশ’ শীর্ষক অনুষ্ঠানে বাংলাদেশ মাইক্রোসফট টিম এক্সিলেন্স ২০২২ পার্টনার অফ দ্য ইযার, বাংলাদেশ মডার্ন ওযার্ক ২০২২ পার্টনার অফ দ্য ইযার এবং এসএপি অন অ্যাজিউর ২০২২ পাটনার অফ দ্য ইয়ার এই তিন ক্যাটাগরিতে প্রতিষ্ঠানটিকে পুরস্কৃত করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কর্মক্ষেত্রের নিরাপত্তা, টিমের সমন্বয়, বিশ্লেষণ এবং ক্লাউড সল্যুউশনের মাধ্যমে ব্যবসায়ের প্রবৃদ্ধি, গভীর কারিগরি অভিজ্ঞতা এবং বিশেষায়িত গ্রাহক সেবা সফলভাবে বাস্তবায়নের মাধ্যমে দেশের সরকারি-বেসরকারি খাতে অসংখ্য প্রতিষ্ঠানকে সহায়তায় অসামান্য অবদান রাখায় ইজেনারেশনকে এই স্বীকৃতি দেয়া হয়।

ইজেনারেশন এর হেড অব স্ট্র্যাটেজি সাব্বির সাকির এবং ইজেনারেশন এর মাইক্রোসফট ক্লাউড সলিউশন আর্কিটেক্ট। শামীম আহমেদ ইজেনারেশনের পক্ষে পুরস্কার গ্রহণ করেন।

উক্ত অনুষ্ঠনে মাইক্রোসফটের দক্ষিণ-পূর্ব এশিষ্য নিউমার্কেটের জেনারেল ম্যানেজার সুক হুন চিয়াহ; মাইক্রোসফট বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক মােঃ ইউসুপ ফারুক এবং ইজেনারেশন এর ব্যবস্থাপনা পরিচালক শামীম আহসান উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে ইজেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শামীম আহসান বলেন, 'আমাদের জীবনযাত্রা ও কর্মক্ষেত্রে প্রযুক্তি আবশ্যকীয় হয়ে পড়েছে। প্রতিষ্ঠানের ডিজিটাল রূপান্তর ও দ্রুত প্রযুক্তি বাস্তবায়নের মাধ্যমে ব্যবসায় কীভাবে সহজে প্রবৃদ্ধি অর্জন করতে পারে সেটি ব্যবসায়ের ডিজিটালাইজেশন নির্ধারণ করে এবং এর মাধ্যমে আমাদের মতাে প্রযুক্তি কোম্পানির পক্ষে ২০০ থেকে ৩০০ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করা সম্ভব। মাইক্রোসফট সহায়তায় আমরা গভ-টেক, হেলথ-টেক, ফিনটেক এবং উৎপাদন সহ বিভিন্ন খাতে আমাদের অভিজ্ঞতাকে কাজে লাগানাের জন্য বিশেষভাবে নজর দিয়েছি।

মাইক্রোসফট বাংলাদেশের ব্যাবস্থাপনা পরিচালক ইউসুপ ফারুক বলেন, “আমরা আমাদের সহযােগিতার হাত আরও প্রসারিত করতে চাই, নীতি নির্ধারণে সরকারের পাশে থাকতে চাই, এবং দক্ষতা বৃদ্ধির মাধ্যমে জনগণের কর্মসংস্থান সৃষ্টিতে অবদান রাখতে চাই।"

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
স্মার্টফোনে ম্যালওয়্যার ছড়াচ্ছে ১৪ অ্যাপ
ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হলে যা করবেন
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
গোপন নয় ‘ইনকগনিটো’ মুড, গুগলকে ৫৪ হাজার কোটির জরিমানা
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
বৈদ্যুতিক গাড়ি আনছে শাওমি