বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে জনতা ব্যাংকে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে জনতা ব্যাংকে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে জনতা ব্যাংকে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৮ আগস্ট) ব্যাংকের প্রধান কার্যালয়ে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। তিনি বলেন, দেশ ও জাতির জন্য বঙ্গমাতা নিজের জীবনের সবকিছু ত্যাগ করেছেন। ধৈর্য ধারন করে জাতির পিতাকে অসীম সাহস যুগিয়েছেন। তাঁর আদর্শ, মূল্যবোধ শুধু দেশে নয় বিশ্বের সকল নারীর জন্য অনন্য দৃষ্টান্তের, অনুকরনীয়। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাঝে তাঁর প্রজ্ঞা ও ব্যক্তিত্ব প্রতিফলিত হয়েছে। যার অদম্য নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে দেশ। চরম প্রতিকূলতার মাঝেও নির্ভার থেকে স্বপ্নকে বাস্তবে পরিণত করে যচ্ছেন প্রধানমন্ত্রী।

ব্যাংকের কেন্দ্রীয় নামাজ ঘরে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিবের বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে ব্যাংকের ডিএমডি মো. আব্দুল জব্বার, শেখ মো. জামিনুর রহমান, মো. আসাদুজ্জামান, মো. কামরুল আহছান এবং সিএফও মো. নুরুল আলম, ব্যাংকের সিবিএ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আনিছুর রহমানসহ সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন