জনতা ক্যাপিটালের প্যানেল ব্রোকার হল সিটি ব্রোকারেজ

নিউজ ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৮-০৬ ১২:৪৩:৪৩

জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের প্যানেল ব্রোকার হল দেশের অন্যতম শীর্ষ ব্রোকারহাউজ সিটি ব্রোকারেজ লিমিটেড। সম্প্রতি প্যানেল ব্রোকার বিষয়ে প্রতিষ্ঠান দুটি একটি চুক্তি সই করেছে। জনতা ক্যাপিটাল লিমিটেডের প্রধান কার্যালয়ে এই চুক্তি সই হয়। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, চুক্তির ফলে এখন থেকে জনতা ক্যাপিটালের বিনিয়োগকারী বা গ্রাহকরা সিটি ব্রোকারেজের মাধ্যমে শেয়ার কেনাবেচা করতে পারবেন। সিটি ব্রোকারেজের নিজস্ব অ্যাপ ‘সিটি ইনফিনিটি’ ব্যবহার করে যে কোনো জায়গা থেকে শেয়ার কেনাবেচা করা যাবে। একই সাথে ঋণ সুবিধাও পাবে তার গ্রাহকরা।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্টের সিইও শহীদুল হক এফসিএমএ এবং সিটি ব্রোকারেজ লিমিটেডের সিইও ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আফফান ইউসুফ চুক্তিতে সই করেন।

এসময় উপস্থিত ছিলেন জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্টের মহা ব্যবস্থাপক আনোয়ারা আক্তার, জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্টের সহকারী মহা ব্যবস্থাপক মোঃ আনোয়ারুল ইসলাম, জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্টের সহকারী মহা-ব্যবস্থাপক মোঃ আশরাফুল ইসলাম খোকন, সিটি ব্রোকারেজ লিমিটেডের এসএভিপি এবং হেড অব ট্রেডিং মোঃ তারিকুল ইসলাম, সিটি ব্রোকারেজ লিমিটেডের এসএভিপি এবং হেড অব ট্রেডিং মোঃ সাইফুল ইসলাম মাসুম, এবং সিটি ব্রোকারেজ লিমিটেডের সিএফও আরাফাত শমসের আলী।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।