জনতা ক্যাপিটালের প্যানেল ব্রোকার হল সিটি ব্রোকারেজ

জনতা ক্যাপিটালের প্যানেল ব্রোকার হল সিটি ব্রোকারেজ
জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের প্যানেল ব্রোকার হল দেশের অন্যতম শীর্ষ ব্রোকারহাউজ সিটি ব্রোকারেজ লিমিটেড। সম্প্রতি প্যানেল ব্রোকার বিষয়ে প্রতিষ্ঠান দুটি একটি চুক্তি সই করেছে। জনতা ক্যাপিটাল লিমিটেডের প্রধান কার্যালয়ে এই চুক্তি সই হয়। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, চুক্তির ফলে এখন থেকে জনতা ক্যাপিটালের বিনিয়োগকারী বা গ্রাহকরা সিটি ব্রোকারেজের মাধ্যমে শেয়ার কেনাবেচা করতে পারবেন। সিটি ব্রোকারেজের নিজস্ব অ্যাপ ‘সিটি ইনফিনিটি’ ব্যবহার করে যে কোনো জায়গা থেকে শেয়ার কেনাবেচা করা যাবে। একই সাথে ঋণ সুবিধাও পাবে তার গ্রাহকরা।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্টের সিইও শহীদুল হক এফসিএমএ এবং সিটি ব্রোকারেজ লিমিটেডের সিইও ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আফফান ইউসুফ চুক্তিতে সই করেন।

এসময় উপস্থিত ছিলেন জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্টের মহা ব্যবস্থাপক আনোয়ারা আক্তার, জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্টের সহকারী মহা ব্যবস্থাপক মোঃ আনোয়ারুল ইসলাম, জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্টের সহকারী মহা-ব্যবস্থাপক মোঃ আশরাফুল ইসলাম খোকন, সিটি ব্রোকারেজ লিমিটেডের এসএভিপি এবং হেড অব ট্রেডিং মোঃ তারিকুল ইসলাম, সিটি ব্রোকারেজ লিমিটেডের এসএভিপি এবং হেড অব ট্রেডিং মোঃ সাইফুল ইসলাম মাসুম, এবং সিটি ব্রোকারেজ লিমিটেডের সিএফও আরাফাত শমসের আলী।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত