লঙ্কাবাংলা ও রূপালী ইনভেস্টমেন্টের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

লঙ্কাবাংলা ও রূপালী ইনভেস্টমেন্টের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর
লংকাবাংলা ইনভেস্টমেন্টস লিমিটেডের (এলবিআইএল) সহযোগিতায় বিনিয়োগ ব্যাংকিং সেবা প্রদানের জন্য রূপালী ইনভেস্টমেন্ট লিমিটেড (আরআইএল) একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে। মঙ্গলবার (২ আগস্ট) আরআইএলের প্রধান কার্যালয়ে এ চুক্তি সম্পাদন হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এলবিআইএল-এর সিইও ইফতেখার আলম এবং আরআইএল-এর সিইও এ কে এম জাকির হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এই সমঝোতা স্মারকের অধীনে, এলবিআইএল এবং আরআইএল যৌথভাবে তাদের ক্লায়েন্টদের বিভিন্ন পরামর্শ, ইস্যু ব্যবস্থাপনা, কর্পোরেট উপদেষ্টা, লেনদেন উপদেষ্টা এবং তহবিল ব্যবস্থা পরিষেবা প্রদান করবে। এ চুক্তি দুপক্ষের মধ্যে একটি সুদৃঢ় সম্পর্ক তৈরি করবে।

লংকাবাংলা ক্যাপিটাল মার্কেট অপারেশন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী, এলবিএসএলের প্রধান নির্বাহী কর্মকর্তা ও পরিচালক খন্দকার সাফাত রেজা এবং এলবিআইএল-এর প্রাইমারি মার্কেট সার্ভিসেসের প্রধান মোঃ খালেদ হাসান, মোঃ শওকত আলী খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক, রূপালী ব্যাংক লিমিটেড  ও পরিচালক রূপালী ইনভেস্টমেন্ট লিমিটেড, প্রধান অর্থ কর্মকর্তা মোস্তফা সাজ্জাদুল হক এবং সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ জুনায়েদ মিয়া প্রমুখ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন