মিরপুরে চলছে বিসিবির গুরুত্বপূর্ণ বোর্ড সভা

মিরপুরে চলছে বিসিবির গুরুত্বপূর্ণ বোর্ড সভা
দেশের ক্রিকেটের বর্তমান অবস্থা কেমন? এই প্রশ্নের উত্তর সঠিকভাবে মনে হয় না কেও দিতে পারবে। এই ভালো তো, এই খারাপ। এভাবেই চলছে দেশের ক্রিকেট। যা নিয়ে আলাচনা-সমালোচনাও কম হচ্ছে না ক্রিকেট পাড়ায়।

এখন প্রশ্ন এ থেকে স্বস্তি মিলবে কীভাবে? তা নিয়ে আলোচনা আর কথাবার্তাও যে কম হচ্ছে না। একের পর এক সিদ্ধান্ত, তবে ফলাফলের জায়গায় শূন্য। বিশ্বকাপ সামনে রেখে টি-টোয়েন্টিতে টানা ব্যর্থতা, সিনিয়র ক্রিকেটারদের ভবিষ্যৎ এবং এই ফরম্যাটের অধিনায়কত্ব নিয়ে আজ বৃহস্পতিবার (৪ আগস্ট) বিস্তর আলোচনার কথা আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনা পর্ষদের সভায়। মিরপুরের বিসিবি কার্যালয়ে এই সভা বসার কথা আছে দুপুর ২টায়।

পূর্বাচলে অবস্থিত শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রস্তুতকারক প্রতিষ্ঠান নিয়োগের সিদ্ধান্ত হবে আজ। শেখ হাসিনা স্টেডিয়াম তৈরির জন্য দুটি অস্ট্রেলিয়ান কোম্পানিকে নির্বাচন করা হয়েছে। একটি কক্স আর্কিটেকচার, অপরটি পপুলাস আর্কিটেকচার। দুটি কোম্পানিরই বড় বড় স্থাপনা, স্টেডিয়াম নির্মাণের অভিজ্ঞতা রয়েছে। আজকের বোর্ড সভায় যেকোনো একটিকে বেছে নেবেন নীতি নির্ধারকরা।

সঙ্গে ২০২৪ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন এবং বাংলাদেশের নারীদের বিশ্বকাপের রূপরেখা প্রণয়ন হবে। এছাড়া আঞ্চলিক ক্রিকেট সংস্থার কার্যক্রম নিয়ে আলোচনা হবে আজকের বোর্ড সভায়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়